এসআইউডিসির ডিবেটিং ক্লাবের নতুন কার্যকরী কমিটি গঠিত

  • আপডেট টাইম : August 26 2021, 14:00
  • 21 বার পঠিত
এসআইউডিসির ডিবেটিং ক্লাবের নতুন কার্যকরী কমিটি গঠিত

সিলেট ইন্টারন্যাশনাল ইউনির্ভাসিটি ডিবেটিং ক্লাবের নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।
বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর সহযোগী অধ্যাপক হুমায়ুন কবির স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, আইন বিভাগের চতুর্থ বর্ষের ২য় সেমিস্টারের শিক্ষার্থী সুমন আহমেদকে সভাপতি ও একই বিভাগের তৃতীয় বর্ষের ২য় সেমিস্টারের শিক্ষার্থী কে আর চৌধুরী ইমনকে সাধারণ সম্পাদক করে এসআইউডিসির ২০২১-২০২২ মেয়াদের ৩৬ সদস্য বিশিষ্ট এই কমিটি গঠন করা হয়েছে।
কার্যকরী কমিটির অন্যরা হলেন, সহসভাপতি জুম্মান হোসাইন, সামিউল হক সামি, হিমু দাস, প্রান্তুস দেব ও পুষ্পিতা সরকার পূজা, যুগ্ম সম্পাদক রাকিব উদ্দিন রাসেল, জান্নাতুল ফেরদৌস মীম, সাংগঠনিক সম্পাদক ফরহাদ সিদ্দিক ও সাজিয়া ইব্রাহীম নীথি, অর্থ সম্পাদক শফিউর রহমান, সহ অর্থ সম্পাদক মাহমুদুল হাসান, দপ্তর সম্পাদক ইমন মিয়া, সহ দপ্তর সম্পাদক তানজিলা সুলতানা ইমু, প্রচার সম্পাদক শাহান মাহমুদ আনিক, সহ প্রচার সম্পাদক আজিয়া নাসির চৌধুরী, প্রকাশনা বিষয়ক সম্পাদক মুজাহিদুল হক, সহ প্রকাশনা বিষয়ক সম্পাদক আফসানা আঁখি এবং কার্যনির্বাহী সদস্য জাহেদ আলী, সাদিকুর রহমান, ইমদাদুল হক সোহাগ, শেখ আহমেদ ও শাহিনুর ইসলাম সম্রাট। সদস্য রায়হান তালুকদার, ইমিলি সিরাজ, ইমন রেজা, শাহজাদা রিয়া, রিমা আক্তার রিমি, সোহাগ মিয়া, ফৌওজিয়া সুলতানা, তারেক আহমেদ, রায়হান মিয়া, তানিয়া সুলতানা, মুক্তাদির আহমদ ও খাদিজা আক্তার।
সংগঠনের মডারেটর বিশ্ববিদ্যালয়ের প্রভাষক পাপ্পু ভট্টাচার্য। প্রধান উপদেষ্টা আইন অনুষদের ডিন সহযোগী অধ্যাপক মাহমুদুল হাসান খান এবং উপদেষ্টা ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক প্রণবকান্তি দেব ও কম্পিউটার প্রকৌশল বিভাগের সহকারী অধ্যাপক এম এ জি আসিফ।