নবীগঞ্জ কল্যাণ সমিতি আদর্শ সামাজিক সংগঠন : মিলাদ

  • আপডেট টাইম : August 27 2021, 11:50
  • 26 বার পঠিত
নবীগঞ্জ কল্যাণ সমিতি আদর্শ সামাজিক সংগঠন : মিলাদ

হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহ নেওয়াজ মিলাদ বলেছেন, নবীগঞ্জ কল্যাণ সমিতি সিলেট একটি আদর্শ সামাজিক সংগঠন, যা সঠিক লক্ষ্য নিয়ে কাজ করে সত্যিকার অর্থেই সমাজের সার্বিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে।
তিনি এই সংগঠনের প্রতি সহযোগিতার হাত প্রসারিত রাখতে সকলের প্রতি উদাত্ত আহবান জানান।
শুক্রবার সন্ধ্যায় মহানগরীর একটি অভিজাত হোটেলের সম্মেলন কক্ষে নবীগঞ্জ কল্যাণ সমিতি সিলেট আয়োজিত মতবিনিময় সভা ও সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
সংগঠনের সভাপতি মনসুর আলী খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আবুল ফজলের পরিচালনায় এতে বিশেষ অতিথি ছিলেন, শিক্ষা অধিদপ্তর সিলেটের প্রধান নির্বাহী প্রকৌশলী নজরুল হাকিম, ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের সহযোগী অধ্যাপক হৃদরোগ বিশেষজ্ঞ ডা এস এম হাবিবউল্লাহ সেলিম, মদন মোহন কলেজের সাবেক অধ্যক্ষ ড আবুল ফতেহ ফাত্তাহ, সিলেট জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আমাতুজ জাহুরা রওশন জেবীন রুবা, শাবিপ্রবি অর্থনীতি বিভাগের সহযোগী অধ্যাপক ড মো মাহবুব হাকিম, এ বি ব্যাংকের ব্যবস্থাপক অলিউর রহমান নাহিদ, পানসী গ্রুপের চেয়ারম্যান আবু বকর সিতু ও সৈয়দ মতিউর রহমান পিয়ারা।
পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন, মুফতি অ্যাডভোকেট আব্দুর রহমান চৌধুরী। দোয়া পরিচালনা করেন, হাফিজ মাওলানা শফিউল আলম চৌধুরী।-সংবাদ বিজ্ঞপ্তি