দক্ষিণ সুরমায় ‘নৌকা’র পক্ষে শেষ নির্বাচনী জনসভায় নানক

  • আপডেট টাইম : September 01 2021, 18:45
  • 21 বার পঠিত
দক্ষিণ সুরমায় ‘নৌকা’র পক্ষে শেষ নির্বাচনী জনসভায় নানক

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য সাবেক মন্ত্রী অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেছেন, ১৯৭৮ সালের ১ সেপ্টেম্বর বিএনপি প্রতিষ্ঠা করে বাংলাদেশকে পাকিস্তান বানানোর ষড়যন্ত্র করেছিলেন জিয়াউর রহমান। তাই সঙ্গে নিয়েছিলেন স্বাধীনতাবিরোধী শাহ আজিজুর রহমার ও বিচারপতি আব্দুস সাত্তারকে; কিন্তু বাংলাদেশের মানুষ সেই ষড়যন্ত্র ব্যর্থ করে দিয়েছে।
প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার সরকারের চলমান উন্নয়নধারা আরো বেগবান করতে ‘নৌকা’ মার্কায় ভোট দিয়ে রায় ঘোষণা করতে তিনি সিলেট-৩ আসনের মানুষের প্রতি আহ্বান জানান।
জাহাঙ্গীর কবির নানক বুধবার রাতে দক্ষিণ সুরমার জালালপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে সিলেট-৩ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হাবিবুর রহমান হাবিবের সমর্থনে আয়োজিত শেষ নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন।
ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ওয়েছ আহমদের পরিচালনায় জনসভায় প্রধান বক্তা ছিলেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন। বিশেষ অতিথি ছিলেন, কেন্দ্রীয় অপর সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল ও এস এম কামাল হোসেন, সদস্য আজিজুস সামাদ ডন, মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান, জ্যেষ্ঠ সহসভাপতি সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরী, সহসভাপতি অ্যাডভোকেট নিজাম উদ্দিন, অধ্যক্ষ সুজাত আলী রফিক, সিলেট-৩ আসনের উপনির্বাচনে প্রার্থী হাবিবুর রহমান হাবিব, কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয়, সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্য, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কবির উদ্দিন আহমদ, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মাহফুজুর রহমান ও অ্যাডভোকেট রঞ্জিত সরকার, দপ্তর সম্পাদক জগলু চৌধুরী, প্রচার সম্পাদক অ্যাডভোকেট আব্বাস উদ্দিন, কৃষক বিষয়ক সম্পাদক ফারুক আহমদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সালেহ আহমদ হিরা প্রমুখ।-সংবাদ বিজ্ঞপ্তি