প্রধানমন্ত্রীকে লাশ গুমের মামলার হুমকি গয়েশ্বর রায়ের

  • আপডেট টাইম : September 05 2021, 16:06
  • 17 বার পঠিত
প্রধানমন্ত্রীকে লাশ গুমের মামলার হুমকি গয়েশ্বর রায়ের

মৌলভীবাজার প্রতিনিধি : বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের লাশ নিয়ে নানা ষড়যন্ত্র ও নাটকের রাজনীতি শুরু করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেছেন কবরে লাশ নেই। তাহলে তিনি জানেন লাশ কোথায় আছে। বিএনপি যদি কোনো সময় সরকারে আসে তাহলে জিয়াউর রহমানের কবরে দেখতে হবে লাশ আছে কিনা। যদি লাশ না থাকে তাহলে ভবিষ্যতে প্রধানমন্ত্রীকে লাশ গুমের জন্য মামলার অপেক্ষা করতে হবে।
রবিবার সাবেক অর্থ ও পরিকল্পনা মন্ত্রী, বিএনপির স্থায়ী কমিটির সদস্য এম সাইফুর রহমানের ১২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মৌলভীবাজার সদর উপজেলার বাহারমর্দন গ্রামে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
এতে আরও বক্তব্য রাখেন, বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কুদ্দুস তালুকদার দুলু ও সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী সহ অন্যরা।
এর আগে বিএনপির কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা এম সাইফুর রহমানের কবরে ফুলেল শ্রদ্বা নিবেদন করেন। এ সময় উপস্থিত ছিলেন, এম সাইফুর রহমানের ছেলে, মৌলভীবাজার জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য এম নাসের রহমানসহ পরিবারের সদস্যরা।
উল্লেখ্য, ২০০৯ সালের এই দিনে এম সাইফুর রহমান মৌলভীবাজার থেকে ঢাকায় যাওয়ার সময় ব্রাহ্মণবাড়ীয়ার খড়িয়ালা নামক স্থানে সড়ক দুর্ঘটনায় মারা যান।