সাইফুর রহমান স্মরণে মহানগর বিএনপির দোয়া মাহফিল

  • আপডেট টাইম : September 05 2021, 17:28
  • 17 বার পঠিত
সাইফুর রহমান স্মরণে মহানগর বিএনপির দোয়া মাহফিল

বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সাবেক সদস্য, সাবেক অর্থ ও পরিকল্পনা মন্ত্রী এম সাইফুর রহমানের ১২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে সিলেট মহানগর বিএনপি দোয়া মাহফিল করেছে।
রবিবার বাদ আসর হযরত শাহজালাল (র) মাজার মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত দোয়া মাহফিলে বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
মাহফিলে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোর রুহের মাগফেরাত, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু এবং করোনা মহামারি থেকে সুরক্ষা ও দেশ-জাতির মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, জ্যেষ্ঠ সহসভাপতি আব্দুল কাইয়ুম জালালী পংকী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী, সহসভাপতি হুমায়ুন কবির শাহীন, কাউন্সিলার রেজাউল হাসান কয়েস লোদী, জিয়াউল হক জিয়া, ফাত্তাহ বকশী ও আমির হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মঈন উদ্দিন সোহেল, অ্যাডভোকেট আতিকুর রহমান সাবু ও হুমায়ুন আহমদ মাসুক, সাংগঠনিক সম্পাদক মুকুল আহমদ মোর্শেদ, দফতর সম্পাদক সৈয়দ রেজাউল করিম আলো, প্রচার সম্পাদক শামীম মজুমদার, স্বাস্থ্য সম্পাদক ডা আশরাফ আলী, পরিবার কল্যাণ সম্পাদক লল্লিক আহমদ চৌধুরী প্রমুখ।-সংবাদ বিজ্ঞপ্তি