জহির চৌধুরী সুফিয়ানের ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী পালিত

  • আপডেট টাইম : September 09 2021, 11:34
  • 15 বার পঠিত
জহির চৌধুরী সুফিয়ানের ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী পালিত

সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও জেলা পরিষদের সাবেক প্রশাসক প্রবীণ রাজনীতিবিদ আব্দুজ জহির চৌধুরী সুফিয়ানের ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।
এ উপলক্ষে সিলেট জেলা আওয়ামী লীগের উদ্যোগে বৃহস্পতিবার বাদ জোহর হযরত শাহজালাল (র) দরগা মসজিদে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
এর আগে আব্দুজ জহুর চৌধুরী সুফিয়ানের স্মৃতিচারণ করে সংক্ষিপ্ত বক্তব্যে সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী বলেন, আব্দুজ জহুর চৌধুরী সুফিয়ান ছিলেন একজন পরীক্ষিত নেতা। মৃত্যুর পূর্ব পর্যন্ত তিনি সিলেটে দলকে নেতৃত্ব দিয়ে গেছেন।
সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো নাসির উদ্দিন খান বলেন, আব্দুজ জহির চৌধুরী সুফিয়ান ছিলেন বঙ্গবন্ধুর আদর্শের একনিষ্ঠ সৈনিক। তার নেতৃত্ব ছিল অনুকরণীয়। জেলা আওয়ামী লীগ এখনো তার শূন্যতা অনুভব করে।
দোয়া মাহফিলে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ুন ইসলাম কামাল, কবীর উদ্দিন আহমদ, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মাহফুজুর রহমান, অ্যাডভোকেট রনজিত সরকার, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ডা আরমান আহমদ শিপলু, জেলা আইন সম্পাদক অ্যাডভোকেট আজমল আলী, কোষাধ্যক্ষ শমসের জামাল, তথ্য ও গবেষণা সম্পাদক মো মবশ্বির আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মুস্তাক আহমদ পলাশ, যুব ও ক্রীড়া সম্পাদক এমাদ উদ্দিন মানিক, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক বুরহান উদ্দিন আহমদ, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা মোহাম্মদ সাকির আহমদ (শাহীন) প্রমুখ।