হবিগঞ্জে বড় ভাইদের হামলায় আহত ছোট ভাইয়ের মৃত্যু

  • আপডেট টাইম : September 22 2021, 17:16
  • 13 বার পঠিত
হবিগঞ্জে বড় ভাইদের হামলায় আহত ছোট ভাইয়ের মৃত্যু

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের লামা পইল গ্রামে পৈত্রিক সম্পত্তি নিয়ে বিরোধের জের ধরে বড় ভাইদের হামলায় ছোট ভাই আনসার ভিডিপি সদস্য সঞ্জব আলী (৩৮) নিহত হয়েছেন।
পুলিশ জানায়, লামাপইল গ্রামের মৃত সিরাজ আলী ১৩/১৪ বছর আগে মারা যান। এর পর থেকে তার ৪ ছেলের মধ্যে জায়গা-জমির ভাগবাটোয়ারা নিয়ে বিরোধ চলছে। এর জের ধরে মঙ্গলবার বিকেলে সিরাজ আলীর ছোট ছেলে সঞ্জব আলী এবং তার বড় ভাই আমজাদ আলী, তৈয়ব আলী ও তোরাব আলীর মধ্যে তর্ক-বির্তক হয়। এক পর্যায়ে বড় ভাইরা সঞ্জব আলীর উপর হামলা চালান। কিছুক্ষণ ধাওয়া-পাল্টা চলে। খবর পেয়ে এলাকার মুরব্বি ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
সন্ধ্যায় সঞ্জব আলী হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি হলে সেখানেও তার ভাইয়েরা হামলা চালাতে আসেন। তবে সঞ্জব আলী পালিয়ে যান; কিন্তু বুধবার সকাল সাড়ে ১০টার দিকে তার শারীরিক অবস্থা খারাপ হলে স্বজনরা হবিগঞ্জ জেলা সদর আধুনিক হাসপাতালে নিয়ে এলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ডা নাদিয়া আক্তার জানান, মৃত অবস্থায় তাকে নিয়ে আসা হয়েছিল। তবে ময়না তদন্ত হলে জানা যাবে, তিনি কি ভাবে মারা গেছেন।
হবিগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মাসুক আলী জানান, পৈত্রিক সম্পত্তি নিয়ে ভাইদের মধ্যে সংঘর্ষে আহত হয়ে সঞ্জব আলী মারা গেছেন। এ ঘটনায় জড়িত অভিযোগে একজনকে আটক করা হয়েছে।