বিসিক শিল্প মালিক সমিতি গোটাটিকের মাসিক সভা

  • আপডেট টাইম : September 24 2021, 06:57
  • 11 বার পঠিত
বিসিক শিল্প মালিক সমিতি গোটাটিকের মাসিক সভা

বিসিক শিল্প মালিক সমিতি গোটাটিকর সিলেটের নিয়মিত মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার রাতে মহানগরীর একটি অভিজাত রেস্টুরেন্টে সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি, সোনারবাংলা এন্টারপ্রাইজের ব্যবস্থাপনা পরিচালক মো তারেক চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৮ সিলেটের পুলিশ সুপার মো রওশনুজ্জামান সিদ্দিকীকে সংবর্ধনা জ্ঞাপন করা হয়।
বিসিক শিল্প মালিক সমিতি গোটাটিকের সম্পাদক, আলীম ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আলীমুল এহছান চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠিত সভায় অতিথি ছিলেন, বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প কর্পোরেশন (বিসিক) সিলেটের ডিজিএম মো সুহেল হাওলাদার।
সভায় পুলিশ সুপার মো রওশনুজ্জামান সিদ্দিকী বলেন, ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৮ সিলেটের শিল্পকারখানার সার্বিক নিরাপত্তা নিশ্চিত করা ও শিল্প এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি সুন্দর ও স্বাভাবিক রাখার লক্ষ্যে আন্তরিকতার সঙ্গে কাজ করে যাবে।
সভায় উপস্থিত শিল্প মালিকগণও পুলিশের সাথে পারস্পরিক সহযোগিতার ভিত্তিতে কাজ করে যাবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।
বিসিকের ডিজিএম মো সুহেল হাওলাদার বিসিকের রাস্তা ও ড্রেনেজ ব্যবস্থার উন্নয়নে যথাযথ পদক্ষেপ গ্রহণের লক্ষ্যে বিসিকের উর্ধতন কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণে জোরালো ভূমিকা রাখবেন বলে নিশ্চিত করেন।
সভায় বিসিক শিল্পনগরী গোটাটিকরের বিভিন্ন শিল্প-কারখানা ও প্রতিষ্ঠানের মালিক ও উচ্চ পদস্থ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।-সংবাদ বিজ্ঞপ্তি