তেতলী ইউনিয়ন বিএনপির স্মরণসভা ও দোয়া মাহফিল

  • আপডেট টাইম : September 25 2021, 17:29
  • 12 বার পঠিত
তেতলী ইউনিয়ন বিএনপির স্মরণসভা ও দোয়া মাহফিল

করোনাকালে সিলেটের দক্ষিণসুরমা উপজেলার তেতলী ইউনিয়নে মৃত্যুবরণকারী বিএনপির দায়িত্বশীল ও শুভানুধ্যায়ীদের স্মরণে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
তেতলী ইউনিয়ন বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে শুক্রবার বিকেলে তেতলীর একটি কমিউনিটি সেন্টারে এই স্মরণসভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
তেতলী ইউনিয়ন বিএনপির আহবায়ক এনামুল হক মোহাম্মদ ইকবালের সভাপতিত্বে এবং দক্ষিণ সুরমা উপজেলা যুবদলের জ্যেষ্ঠ যুগ্ম আহবায়ক মকসুদুল করিম নুহেল ও জেলা তরুণ দলের সদস্য সচিব সাদেক আহমদেন পরিচালনায় স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা বিএনপির সাবেক সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম। বিশেষ অতিথি ছিলেন, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য শাহাবউদ্দিন, বিএনপি নেতা ফালাকুজ্জামান চৌধুরী জগলু, মহানগর বিএনপির শিক্ষাবিষয়ক সম্পাদক নিজামউদ্দিন তরফদার ও জেলা বিএনপির সাবেক শিল্পবিষয়ক সম্পাদক মকবুল হোসেন মামনু। আরো বক্তব্য রাখেন, তেতলী ইউনিয়ন বিএনপির আহবায়ক কমিটির সদস্য গোলাম মস্তফা কামাল, বিএনপি নেতা ফারুক মেম্বার, আব্দুর রহিম, রফিক মিয়া, আব্দুল ওয়াহিদ বারি, মকন মিয়া, নূরুল আমিন লালমিয়া, আলাউদ্দিন মেম্বার, মাছুম আলম প্রমুখ।-সংবাদ বিজ্ঞপ্তি