নবীগঞ্জ-ঢাকা বিআরটিসির এসি ননএসি বাস চলাচল শুরু

  • আপডেট টাইম : September 25 2021, 04:36
  • 15 বার পঠিত
নবীগঞ্জ-ঢাকা বিআরটিসির এসি ননএসি বাস চলাচল শুরু

নবীগঞ্জ প্রতিনিধি : নবীগঞ্জ থেকে শায়েস্তাগঞ্জ হয়ে ঢাকা পযর্ন্ত বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ-বিআরটিসির এসি ও ননএসি বাস চলাচল শুরু হয়েছে।
শুক্রবার সকালে নবীগঞ্জে এই বাস চলাচল উদ্বোধন করেন, নবীগঞ্জ-বাহুবল আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ।
এ সময় তিনি বলেন, বিআরটিসির বাস ভালো। সেবার মানও ভালো করতে হবে। তাহলে যাত্রীরা এই বাসে স্বাচ্ছন্দে বেশি চলাচল করবেন। যাত্রীদের চাহিদা থাকলে এ সড়কে বাসের সংখ্যা আরো বাড়ানো হবে।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি গিয়াস উদ্দিন, সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক কাজী ওবায়দুল কাদের হেলাল, সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমদ মিলু, সাংগঠনিক সম্পাদক রিজভী আহমদ খালেদ, নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো ডালিম আহমদ, নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি উত্তম কুমার পাল হিমেল, সাধারণ সম্পাদক সেলিম তালুকদার, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্মলেন্দু দাশ রানা, পৌর সেচ্ছাসেবক লীগের সভাপতি ইকবাল আহমদ বেলাল, পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক হাবিবুর রহমান হাবিব, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গোলাম হােসেন, আব্দুল খালিক, উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি দুলাল চৌধুরী প্রমুখ।
নবীগঞ্জ থেকে ঢাকার মহাখালী পর্যন্ত প্রতিদিন ৫টি বাস যাবে। অন্যদিকে মহাখালী থেকে নবীগঞ্জ আসবে ৫টি বাস। ভাড়া নির্ধারণ করা হয়েছে এসি ৫০০ টাকা ও ননএসি ৪০০ টাকা। নবীগঞ্জ থেকে ঢাকা যেতে ও সেখান থেকে নবীগঞ্জ আসতে প্রায় ৫ ঘন্টা সময় লাগবে।