সাদাপাথরে শুরু হচ্ছে ৫ কোটি টাকার উন্নয়ন কাজ

  • আপডেট টাইম : September 27 2021, 18:42
  • 17 বার পঠিত
সাদাপাথরে শুরু হচ্ছে ৫ কোটি টাকার উন্নয়ন কাজ

সিলেট জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা দেবজিৎ সিনহা বলেছেন, সিলেটের পর্যটন উন্নয়নে সরকার মহাপরিকল্পনা গ্রহণ করছে। খুব শিগগির পর্যটন কেন্দ্র সাদাপাথরে ৫ কোটি উন্নয়ন টাকার কাজ শুরু হবে। জেলা পরিষদের মাধ্যেমে বিভিন্ন পর্যটন কেন্দ্রে নৌকাঘাটসহ নানা অবকাঠামো নির্মাণ করা হচ্ছে ।
তিনি আরো বলেছেন, সিলেট অঞ্চল পর্যটনের জন্য অত্যন্ত সম্ভাবনাময়। এই সম্ভাবনাকে কাজে লাগাতে পারলে অর্থনীতিতে বাংলাদেশ আরো স্বাবলম্বী হবে।
বিশ্ব পর্যটন দিবস উপলক্ষে সোমবার জেলা পরিষদ মিলনায়তনে সিলেট ট্যুরিজম ক্লাব ও সিলেট পর্যটন শিল্প সমিতি লিমিটেডের যৌথ উদ্যেগে আয়োজিত আলোচনা সভায় তিনি প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন।
আয়োজক সংগঠন দুটির সভাপতি হুমায়ুন কবির লিটনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম মিয়ার পরিচালনার এতে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের পরিচালক জুলিয়া যেসমিন মিলি, সিলেট উইমেন্স চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি স্বর্ণলতা রায়, ট্যুরিস্ট পুলিশ সিলেট জোনের পরিদর্শক আখতার হোসেন ও বাংলাদেশ ক্রীড়া লেখক সমিতি সিলেটের সাথারণ সম্পাদক আহবাব মোস্তফা খান।
আরো বক্তব্য রাখেন, সিলেট ট্যুরিজম ক্লাবের সহসভাপতি দেলওয়ার হোসেন রানা, আব্দুল হান্নান জুয়েল, সহসাধারণ সম্পাদক তুহিন আহমদ চৌধুরী, রোটারিয়ার মনিরুল ইসলাম, কোষাধ্যক্ষ আব্দুল আহাদ ও ক্রীড়া সম্পাদক আব্দুল বারি সুজন।
এর আগে শেখঘাট জিতুমিয়ার পয়েন্টে সিলেট পর্যটন শিল্প সমবায় সমিতি লিমিটেডের কার্যালয় থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়।-সংবাদ বিজ্ঞপ্তি