সিলেটে গ্যাস প্রক্রিয়াজাতকরণ কারখানা ও তেল শোধনাগার স্থাপন দাবি

  • আপডেট টাইম : September 27 2021, 16:58
  • 11 বার পঠিত

সিলেট বিভাগ গণদাবী ফোরাম কেন্দ্রীয় কমিটির এক জরুরি সভা সোমবার বিকেলে মহানগরীর সুরমা ম্যানশনে সংগঠনের কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট চৌধুরী আতাউর রহমান আজাদের সভাপতিত্বে ও জেলা সাধারণ সম্পাদক সাংবাদিক চৌধুরী দেলওয়ার হেসেন জিলনের উপস্থপানায় এতে সিলেট বিভাগের গ্যাস ও জ্বালানি তেল সংকট নিরসনের লক্ষ্যে অবিলম্বে সিলেটে একটি গ্যাস প্রক্রিয়াজাতকরণ কারখানা, একটি তেল শোধনাগার ও একটি পরিশোধিত তেল সংরক্ষণাগার নির্মাণের দাবি জানানো হয়।
এছাড়াও প্রবাসীদের দুর্ভোগ নিরসনের জন্য প্রধানমন্ত্রীর নির্দেশ অনুযায়ী সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে জরুরিভিত্তিতে পিসিআর ল্যাব স্থাপনের দাবি জানানো হয়।
সভায় বক্তব্য রাখেন, সিলেট বিভাগ গণদাবী ফোরামের উপদেষ্টা অ্যাডভোকেট বদরুল আহমদ চৌধুরী, কেন্দ্রীয় সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী গোলাম মর্তুজা, সিলেট জেলা সভাপতি দেওয়ান মসুদ রাজা চৌধুরী, মহানগর সভাপতি অ্যাডভোকেট শামীম হাসান চৌধুরী, কেন্দ্রীয় সদস্য শিক্ষক আব্দুল মালিক, কয়েছ আহমদ সাগর, মাসুদুর রহমান চৌধুরী, আমিন তাহমিদ, অ্যাডভোকেট শরীফুল হুদা চৌধুরী, অ্যাডভোকেট ওয়াহিদুর রহমান, অ্যাডভোকেট মলয় চক্রবর্তী ও অ্যাডভোকেট নেপাল চন্দ্র চন্দ।-সংবাদ বিজ্ঞপ্তি