দুর্গোৎসবকে সামনে রেখে বানিয়াচংয়ে ১৩১টি পরিবারের মাঝে অর্থ বিতরণ

  • আপডেট টাইম : September 30 2021, 17:43
  • 14 বার পঠিত

হবিগঞ্জ প্রতিনিধি : হিন্দু ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গোৎসব উপলক্ষে হবিগঞ্জের বানিয়াচং উপজেলার পুকড়া ইউনিয়ন প্রবাসী কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে দরিদ্র, অসহায় ও কর্মহীন ১৩১টি পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার দুপুরে আওয়াল মহল তালিমুল কোরআন মাদ্রাসা প্রাঙ্গণে ৫৬টি পরিবারের মাঝে ১ হাজার টাকা করে বিতরণ করা হয়। মো জিয়াউর রহমানের পরিচালনায় এ সময় শুভেচ্ছা বক্তব্য রাখেন, সংগঠনের প্রতিনিধি মো রুহুল আমিন চৌধুরী, আওয়াল মহল তালিমুল কোরআন মাদ্রাসার পরিচালক মো সামরুল ইসলাম, মোফাচ্ছল হোসাইন ও নাজমুল হোসেন তালুকদার।
পরে সাতগাঁও একতা উচ্চ বিদ্যালয় মিলনায়তনে ৭৫টি পরিবারের মাঝে নগদ ১ হাজার টাকা করে বিতরণ করা হয়।
এ সময় বক্তব্য রাখেন, অ্যাডভোকেট গউছ আলম খান, বিদ্যালয়ের প্রধান শিক্ষক রানা লাল দাশ, সহকারী শিক্ষক মো রজব আলী, প্রাণকৃষ্ণ তালুকদার, বাবলু চন্দ্র দাশ ও দুলাল চন্দ্র শীল।
বক্তারা বলেন, পুকড়া ইউনিয়ন প্রবাসী কল্যাণ ফাউন্ডেশনের সদস্যরা নিজেদের কষ্টার্জিত টাকার একটি অংশ দিয়ে সহযোগিতা করে মানবসেবার দৃষ্টান্ত স্থাপন করেছেন। ইতঃপূর্বে তারা দরিদ্রদের মাঝে খাদ্যসামগ্রী ও টিউবওয়েল এবং প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করেন। এসব কার্যক্রমের মাধ্যমে ইউনিয়নবাসীকে কৃতজ্ঞতায় আবদ্ধ করেছেন।
ভবিষ্যতে এই সহযোগিতা অব্যাহত থাকবে বলে তারা আশাবাদ ব্যক্ত করেন।