ইউপি নির্বাচনে ‘নৌকা’র বিজয় নিশ্চিত করতে হবে : আ লীগ

  • আপডেট টাইম : October 02 2021, 18:22
  • 8 বার পঠিত
ইউপি নির্বাচনে ‘নৌকা’র বিজয় নিশ্চিত করতে হবে : আ লীগ

সিলেট জেলা আওয়ামী লীগ নেতারা বলেছেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে ‘নৌকা’ মার্কার বিজয় নিশ্চিত করতে হবে।
তারা আরো বলেছেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা যাকে ‘নৌকা’ প্রতীক দেবেন তার জন্য সকল মানঅভিমান ভুলে কাজ করতে হবে।
সাধারণ মানুষের কাছে বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ভোট চাইতে হবে বলেও নেতৃবৃন্দ অভিমত ব্যক্ত করেছেন।
শনিবার সিলেট জেলা পরিষদ মিলনায়তনে জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় নেতৃবৃন্দ এসব কথা বলেন।
সভায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে বিভিন্ন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেয়া হয়। লিখিত আকারে পেশ করা হয় জেলার আওতাধীন ১৩ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের সাংগঠনিক প্রতিবেদন। যে যে উপজেলায় সহযোগী সংগঠনের কমিটি নেই সেগুলোতে দ্রুত কমিটি গঠনের জন্যে জেলার সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সঙ্গে আলোচনা করে প্রয়োজনীয় সাংগঠনিক ব্যবস্থা নেওয়ারও সিদ্ধান্ত গৃহিত হয়।
দলের ভারপ্রাপ্ত জেলা সভাপতি শফিকুর রহমান চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো নাসির উদ্দিন খানের সঞ্চালনায় সকল ১১টায় বর্ধিতসভা শুরু হয়। এতে উপস্থিত ছিলেন, সহসভাপতি আশফাক আহমদ, অ্যাডভোকেট নিজাম উদ্দিন, অধ্যক্ষ সুজাত আলী রফিক, ড আহমদ আল কবির, মুক্তিযোদ্ধা সাদ উদ্দিন আহমদ, অ্যাডভোকেট শাহ মো মোসাহিদ আলী, নাজনীন হোসেন, সদস্য সাংসদ হাবিবুর রহমান হাবিব, যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ুন ইসলাম কামাল, মোহাম্মদ আলী দুলাল, কবীর উদ্দিন আহমদ, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মাহফুজুর রহমান, সাইফুল আলম রুহেল, অ্যাডভোকেট রনজিত সরকার, আইন সম্পাদক অ্যাডভোকেট আজমল আলী, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফারুক আহমদ, কোষাধ্যক্ষ শমসের জামাল, তথ্য ও গবেষণা সম্পাদক মো মবশ্বির আলী, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সৈয়দ এপতার হোসেন পিয়ার, দফতর সম্পাদক আখতারুজ্জামান চৌধুরী জগলু, ধর্ম বিষয়ক সম্পাদক রইছ আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মুস্তাক আহমদ পলাশ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট ছালেহ আহমদ হীরা, মহিলা বিষয়ক সম্পাদক সামসুন্নাহার মিনু, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা কবির উদ্দিন, যুব ও ক্রীড়া সম্পাদক এমাদ উদ্দিন মানিক, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক বুরহান উদ্দিন আহমদ, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট ইশতিয়াক আহমদ চৌধুরী, শ্রম সম্পাদক সাইফুর রহমান খোকন, সাংস্কৃতিক সম্পাদক শামসুল আলম সেলিম, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা মোহাম্মদ সাকির আহমদ (শাহীন) প্রমুখ।
দিনব্যাপী বর্ধিতসভা শেষে বিকেলে জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভা শুরু হলেও সময় স্বল্পতার কারণে ৯ অক্টোবর পর্যন্ত তা মুলতবি করা হয়।
মুলতবি সভা সেদিন সকাল ১১টায় সিলেট জেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হবে।-সংবাদ বিজ্ঞপ্তি