বানিয়াচংয়ে দুর্গাপূজা উপলক্ষে প্রবাসীদের অর্থ বিতরণ

  • আপডেট টাইম : October 02 2021, 15:20
  • 10 বার পঠিত

হবিগঞ্জ প্রতিনিধি : হিন্দু ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গোৎসব উপলক্ষে হবিগঞ্জের বানিয়াচং উপজেলার পুকড়া ইউনিয়ন প্রবাসী কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে ১১৯টি অসচ্ছল পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।
শুক্রবার সকালে নাগুরা ফার্ম উচ্চ বিদ্যালয় মিলনায়তনে ৮২টি পরিবারের মাঝে ১ হাজার টাকা করে বিতরণ করা হয়। মো জিয়াউর রহমানের পরিচালনায় এ সময় শুভেচ্ছা বক্তব্য রাখেন, পুকড়া ইউনিয়ন প্রবাসীকল্যাণ ফাউন্ডেশনের প্রতিনিধি মো রুহুল আমিন চৌধুরী, ফাহাদ চৌধুরী, নাগুরা ফার্ম উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক কাঞ্চন কুমার শীল, পুকড়া ইউনিয়ন প্রবাসীকল্যাণ ফাউন্ডেশনের সহসভাপতি সুশেন চৌধুরী, সহসাংগঠনিক সম্পাদক তমজিদ মিয়া, সহ অর্থসম্পাদক মাওলানা আব্দুল হামিদ, স্বেচ্ছাসেবক অসিত চৌধুরী সুমন, বিশিষ্ট মুরব্বি রমজান আলী ও সহকারী শিক্ষক সুব্রত কুমার চৌধুরী।
বিকেলে আলীগঞ্জ বাজারে ৩৭টি পরিবারের মাঝে নগদ ১ হাজার টাকা করে বিতরণ করা হয়। এ সময় বক্তব্য রাখেন, বিল্লাল হোসেন তরফদার, সংগঠনের সহসাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ ও স্বেচ্ছাসেবক নূরুল ইসলাম।
উল্লেখ্য, দুদিনে পুকড়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে আড়াইশ পরিবারের মাঝে পুকড়া ইউনিয়ন প্রবাসীকল্যাণ ফাউন্ডেশনের পক্ষ থেকে আড়াই লাখ টাকা বিতরণ করা হয়েছে।