বঙ্গবন্ধু স্বাধীনতা দিয়েছেন আর বঙ্গবন্ধুকন্যা দিচ্ছেন উন্নয়ন : দিরাইতে মান্নান

  • আপডেট টাইম : October 03 2021, 14:18
  • 11 বার পঠিত
বঙ্গবন্ধু স্বাধীনতা দিয়েছেন আর বঙ্গবন্ধুকন্যা দিচ্ছেন উন্নয়ন : দিরাইতে মান্নান

সুনামগঞ্জ প্রতিনিধি : পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বাধীন দেশ দিয়ে গেছেন আর বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা জাতিকে উন্নয়ন উপহার দিচ্ছেন।
তিনি আরও বলেছেন, বিশ্বে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। চারদিকে শুধু উন্নয়নের ছোঁয়া। সত্যিকার অর্থেই দেশ অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে চলেছে।
পরিকল্পনা মন্ত্রী বলেন, শেখ হাসিনা গ্রামকে শহরে পরিণত করছেন। বাস্তবায়ন করছেন মেগা প্রকল্প; কিন্তু কিছু লোক উন্নয়ন কাজে বাধার সৃষ্টি করছে।
রবিবার বিকেলে সুনামগঞ্জের দিরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি আছাব উদ্দিন সরদারের মৃত্যুতে আয়োজিত শোকসভায় প্রধান অতিথি হিসেবে তিনি বক্তব্য রাখছিলেন।
উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলোর উদ্যোগে থানা পয়েন্টে আয়োজিত শোকসভায় সভাপতিত্ব করেন, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি সমীরন সরকার। উপজেলা যুবলীগের সভাপতি রঞ্জন রায় ও রুবেল সরদারের যৌথ পরিচালনায় প্রধান বক্তা ছিলেন, সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান নূরুল হুদা মুকুট। আরও বক্তব্য রাখেন, সাবেক অতিরিক্ত সচিব মিজানুর রহমান, জেলা আওয়ামী লীগের সহসভাপতি রেজাউল করিম শামীম, অ্যাডভোকেট অবনীমোহন দাস, আবুল কাশেম, কৃষি বিষয়ক সম্পাদক করুণা সিন্ধু চৌধুরী বাবুল, দিরাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মঞ্জুর আলম চৌধুরী ও সাবেক পৌর মেয়র মো মোশারফ মিয়া।