লায়ন্স ক্লাব অব সিলেট সুরমার দুটি হুইলচেয়ার বিতরণ

  • আপডেট টাইম : October 03 2021, 11:44
  • 11 বার পঠিত
লায়ন্স ক্লাব অব সিলেট সুরমার দুটি হুইলচেয়ার বিতরণ

আন্তর্জাতিক লায়ন্স ক্লাব অক্টোবর সেবা সপ্তাহ-২০২১ উপলক্ষে লায়ন্স ক্লাব অব সিলেট সুরমার উদ্যোগে প্রতিবন্ধীদের মধ্যে হুইল চেয়ার বিতরণ করা হয়ছে।
রবিবার দুপুরে মহানগরীর মানিকপীর রোডে লায়ন্স হাসপাতালে এ উপলক্ষে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন, লায়নন্স জেলা ৩১৫ বি-১ গভর্নর লায়ন সাহেনা রহমান এমজেএফ।
লায়ন্স ক্লাব অব সিলেট সুরমার প্রেসিডেন্ট লায়ন সাহেদা পারভীন চৌধুরী নাজমার সভাপতিত্বে ও সেক্রেটারি লায়ন মাহমুদা সুলতানা স্বপ্নার পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, ভাইস গভর্নর লায়ন লুৎফুর রহমান এমজেএফ, পিডিজি লায়ন ডা আজিজুর রহমান, কেবিনেট সেক্রেটারি লায়ন ফরিদা ইয়াসমিন জেসমিন, অক্টোবর সেবা কার্যক্রম চেয়ারম্যান লায়ন হারুন আল রশীদ দিপু, সেক্রেটারি লায়ন ইঞ্জিনিয়ার মো আবু তাহের, লায়ন নাজনীন হোসেন, লায়ন মনসুর আলম চৌধুরী, লায়ন ডা শাহজামান চৌধরী বাহার ও লায়ন খায়রুন্নেছা শেলী।
এছাড়াও উপস্থিত ছিলেন, লায়ন বাবলী চৌধুরী, শ্যামলী দাস, সানজিদা খানম ও লায়ন্স ক্লাব অব সিলেট সুরমার ট্রেজারার লায়ন আছিয়া খানম শিকদার।
অনুষ্ঠানে মিরাবাজারের প্রতিবন্ধী কাজল আহমদ ও বালুচরের প্রতিবন্ধী শিশু জাবির আহমদকে হুইলচেয়ার প্রদান করা হয়।-সংবাদ বিজ্ঞপ্তি