পররাষ্ট্র মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানালেন সিলেট জেলা প্রেসক্লাব নেতৃবৃন্দ

  • আপডেট টাইম : October 05 2021, 14:08
  • 11 বার পঠিত
পররাষ্ট্র মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানালেন সিলেট জেলা প্রেসক্লাব নেতৃবৃন্দ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিকনির্দেশনায় সফল কূটনৈতিক তৎপরতার মাধ্যমে করোনা ভাইরাসের টিকা সংগ্রহে পররাষ্ট্র মন্ত্রী ড এ কে আব্দুল মোমেন গুরুত্বপূর্ণ অবদান রাখায় সিলেট জেলা প্রেসক্লাবের পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে।
মঙ্গলবার দুপুরে সিলেট মহানগরীর ধোপাদিঘিরপাড়ে হাফিজ কমপ্লেক্সে জেলা প্রেসক্লাবের সভাপতি আল আজাদ ও সাধারণ সম্পাদক ছামির মাহমুদের নেতৃত্বে পররাষ্ট্র মন্ত্রীকে ফুলেল জানান, সহসাধারণ সম্পাদক সৈয়দ রাসেল, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক শংকর দাস, তথ্য ও প্রযুক্তি সম্পাদক সুলতান সুমন, দফতর সম্পাদক এস এম সুজন, কার্যনির্বাহী পরিষদের সদস্য মো ইউসুফ আলী ও মিঠু দাস জয়।
সাংবাদিক নেতৃবৃন্দের সাথে শুভেচ্ছা বিনিময়কালে ড এ কে আব্দুল মোমেন সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের কোটি কোটি টাকার রোগনির্ণয় যন্ত্রপাতি প্রয়োজনীয় লোকবলের অভাবে বাক্সবন্দি অবস্থায় পড়ে আছে উল্লেখ করে স্বাস্থ্যখাতকে এগিয়ে নিতে অনুসন্ধানী ও ইতিবাচক সাংবাদিকতার উপর গুরুত্ব আরোপ করেন।
তিনি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালসহ জেলার অন্যান্য স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠানগুলোর সমস্যা ও সম্ভাবনার কথা বেশি বেশি করে গণমাধ্যমে তুলে ধরতে গণমাধ্যমকর্মীদের প্রতি আহবান জানান।-সংবাদ বিজ্ঞপ্তি