জামালগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করে অতিরিক্ত মহাপরিচালকের সন্তোষ প্রকাশ

  • আপডেট টাইম : October 06 2021, 17:05
  • 6 বার পঠিত

জামালগঞ্জ প্রতিনিধি : স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক প্রফেসর ডা নাসিমা সুলতানা সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেছেন।
সোমবার সকালে তিনি জামালগঞ্জ এলে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ। পরে অতিরিক্ত মহাপরিচালক উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাসহ অন্যদের নিয়ে উপজেলা হাসপাতালের বিভিন্ন কক্ষ ও ওয়ার্ড পরিদর্শন করেন। এখানকার সেবার মানসহ সার্বিক পরিবেশ দেখে তিনি সন্তোষ প্রকাশ করেন।
প্রফেসর ডা নাসিমা সুলতানা পরে হাসপাতাল মিলনায়তনে এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।
আলোচনা সভায় সভাপতিত্ব করেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা মঈন উদ্দিন আলমগীর। মেডিক্যাল অফিসার ডা নুসরাত খানের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি ছিলেন, ইউএনএফপিএ প্রতিনিধি ডা আশা রৈকেলসন, চিফ অফ হেলথ্ ডা নিভা ভান্দ্রা রাঘুভানসী, মিডওফাইফ স্পেশালিস্ট ডা বন্ডি এন্ডারসন, সুনামগঞ্জের সিভিল সার্জন ডা শামস উদ্দিন ও উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত দেব। আরও বক্তব্য দেন, আবাসিক মেডিক্যাল অফিসার ডা আনোয়ার হোসেন শিশির, ডা নিয়াজ মোর্শেদ ও স্বাস্থ্য পরিদর্শক তপন কুমার চক্রবর্ত্তী।
প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর ডা নাসিমা সুলতানা বলেন, স্বাস্থ্যসেবা নিশ্চিতে চিকিৎসকসহ সকল স্বাস্থ্যকর্মীকে সবসময় দায়িত্বশীল হয়ে কাজ করতে হবে। উপজেলা হাসপাতালের জনবল ও চিকিৎসাসামগ্রী পর্যায়ক্রমে বৃদ্ধি করা হবে।