জিডিএফ শিক্ষার্থীদের মধ্যে স্পর্শ ফাউন্ডেশনের বার্ষিক বৃত্তি বিতরণ

  • আপডেট টাইম : October 07 2021, 16:30
  • 11 বার পঠিত
জিডিএফ শিক্ষার্থীদের মধ্যে স্পর্শ ফাউন্ডেশনের বার্ষিক বৃত্তি বিতরণ

সিলেট জেলা সমাজসেবা কার্যালয়ের উপপরিচালক নিবাস রঞ্জন দাশ বলেছেন, শিক্ষার্থীদের মেধা বিকাশ ও লেখাপড়ায় উৎসাহিত করার ক্ষেত্রে বৃত্তি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। শিক্ষা বৃত্তি প্রদানের মাধ্যমে প্রতিবন্ধী শিক্ষার্থীদের এগিয়ে নিতে হবে। বৃত্তি পেয়ে শিক্ষার্থীরা প্রতিযোগিতামূলক মনমানসিকতা নিয়ে আরো এগিয়ে যায়।
বৃহস্পতিবার বিকেলে সিলেট মহানগরীর জিন্দাবাজারে গ্রীন ডিসএ্যাবল্ড ফাউন্ডেশন-জিডিএফ কার্যালয়ে স্পর্শ ফাউন্ডেশনের জিডিএফ-ডিকেফ দৃষ্টি প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
জিডিএফ মহাসচিব-নির্বাহী পরিচালক মো বায়জিদ খানের সভাপতিত্বে ও ব্যবস্থাপক স্বপন মাহমুদের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, ব্লু-বার্ড স্কুল এন্ড কলেজের সহকারী অধ্যাপক মাধব রায় ও তার সহধর্মিণী বেবী রায়। অডিও কনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও স্পর্শ ফাউন্ডেশনের বোর্ড অব ট্রাস্টি মোসাদ্দেক চৌধুরী ও সভাপতি নাজিয়া জেবিন। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, প্রভাষক সাবিনা ইয়াসমিন, শিক্ষক নমিতা রাণী দে ও সুপারভাইজার রায়হান খান।
অনুষ্ঠানে স্পর্শ ফাউন্ডেশনের উদ্যোগে জিডিএফ-ডিকেফ দৃষ্টি প্রতিবন্ধী বিদ্যালয়ের ৭ শিক্ষার্থীকে শিক্ষাবৃত্তি প্রদান করা হয়। এই বৃত্তি একবছর চলবে।-সংবাদ বিজ্ঞপ্তি