নবীগঞ্জে অনুষ্ঠিত হলো উপজেলা স্কাউটিং কমিটির ত্রিবার্ষিক কাউন্সিল

  • আপডেট টাইম : October 07 2021, 13:18
  • 8 বার পঠিত
নবীগঞ্জে অনুষ্ঠিত হলো উপজেলা স্কাউটিং কমিটির ত্রিবার্ষিক কাউন্সিল

নবীগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের জেলা প্রশাসক ইসরাত জাহান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন উন্নয়নের অদম্য অগ্রযাত্রায়। নিজস্ব অর্থায়নে পদ্মাসেতু ও কর্ণফুলী টানেলসহ অন্যান্য স্থাপনা নির্মাণ করে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা ও সুশৃঙ্খল জাতি গঠনে শিক্ষকদের ভূমিকা অপরিসীম। স্কাউটিংয়েরও বিকল্প নেই।
বৃহস্পতিবার সকালে নবীগঞ্জ উপজেলা স্কাউটিং কমিটির ত্রিবার্ষিক কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
উপজেলা স্কাউটিং কমিটির সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিনের সভাপতিত্বে এবং স্কাউট লিডার আলী আমজাদ মিলন ও মো রুবেল মিয়ার পরিচালনায় এতে বিশেষ অতিথি ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক বিজেন ব্যনার্জী, নবীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী সেলিম, পৌরসভার সাবেক মেয়র অধ্যাপক তোফাজ্জল ইসলাম চৌধুরী, ডা আফজল হোসেন, থানার অফিসার ইনচার্জ মো ডালিম আহমদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি উত্তম কুমার পাল হিমেল, উপজেলা শিক্ষা কর্মকর্তা কাজী সাইফুল ইসলাম, উপজেলা নির্বাচন কর্মকর্তা দেবশ্রী দাশ পার্লি, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ছাদেক হোসেন ও রিচি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাজী কামাল উদ্দিন।
অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জে কে স্কুলের প্রধান শিক্ষক আব্দুস সালাম, প্রধান শিক্ষক রাহেলা খানম, গাজী মোহাম্মদ খালেদ ও স্কাউট নেতা মাহমুদ।