বিশ্বম্ভরপুরে ফ্রি মেডিক্যাল ক্যাম্পে চিকিৎসাসেবা পেলেন ৫০০ রোগী

  • আপডেট টাইম : October 09 2021, 08:30
  • 12 বার পঠিত
বিশ্বম্ভরপুরে ফ্রি মেডিক্যাল ক্যাম্পে চিকিৎসাসেবা পেলেন ৫০০ রোগী

সন্ধানী সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ ইউনিট ও বাংলাদেশ সোসাইটির অব কাার্ডিওভাসকুলার প্রিভেনশনের উদ্যোগে এবং সান্টিফিক পার্টনার এস কে এফ ফার্মাসিউটিক্যালের শুক্রবার সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার রসুলপুর হযরত আবু হোরাইরা (র) মাদ্রাসায় দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।
সিলেটের বিশেষজ্ঞ চিকিৎসকদের দ্বারা পরিচালিক এ ফ্রি মেডিক্যাল ক্যাম্পের স্থানীয় ব্যবস্থাপনায় সহযোগিতা করে আল্লাহর দান মায়ের দোয়া স্টোন ক্রাশার।
ফ্রি মেডিকেল ক্যাম্প পূর্ব আলোচনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, ওসমানী মেডিক্যাল কলেজ হাপতালের সহযোগী অধ্যাপক হৃদরোগ ও মেডিসিন বিশেষজ্ঞ ডা হাবিবউল্লাহ সেলিম। সন্ধানীর সভাপতি ডা আরফিনের সভাপতিত্বে ও ডা সিরাজুল ইসলামের পরিচালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, ডা শুভ, ডা আসাদ, ডা মিলন, ডা আল আমিন, ডা ইভা, এস কে এফ ফার্মাসিউটিক্যালের এরিয়া ম্যানেজার আামজাদ হোসেন, তারেক আহমদ ও জহিরুল মজুমদার।
পরে ডা হাবিবউল্লাহ সেলিমের নেতৃত্বে মেডিক্যাল টিম প্রায় ৫০০ গরীব রোগীকে চিকিৎসাপত্র ও বিনামূল্যে ঔষধ প্রদান করে।
বিশ্বম্ভরপুর উপজেলা ছাড়াও পাশ্র্ববর্তী সুনামগঞ্জ সদর এবং মধ্যনগর উপজেলা থেকেও দরিদ্র রোগীরা এই ফ্রি মেডিক্যাল ক্যাম্প থেকে চিকিৎসা নিতে আসেন।
এলাকারর জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গ এই মানবিক কার্যক্রম দেখে সন্তোষ প্রকাশ করেন। একদল স্বেচ্ছাসেবক শৃঙ্খলা বিধানে নিরলস দায়িত্ব দায়িত্ব পালন করে। এজন্যে সন্ধানীর পক্ষ থেকে আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করা হয়।-সংবাদ বিজ্ঞপ্তি।