দরিদ্র অসহায় মানুষের জন্য ত্রাণ বিতরণ মহৎ কাজ : আসাদ উদ্দিন আহমদ

  • আপডেট টাইম : October 10 2021, 03:32
  • 13 বার পঠিত
দরিদ্র অসহায় মানুষের জন্য ত্রাণ বিতরণ মহৎ কাজ : আসাদ উদ্দিন আহমদ

সিলেট মহানগর আওয়ামী লীগের সহসভাপতি আসাদ উদ্দিন আহমদ বলেছেন, দরিদ্র অসহায় মানুষের জন্য ত্রাণ বিতরণ একটি মহৎ কাজ। করোনাকালেও এই সেবা কার্যক্রম অনুকরণীয়। এখনো সংকট কাটেনি। তাই বর্তমান পরিস্থিতিতে সকলকে আরো বেশি সচেতন হতে হবে।
শনিবার বিকেলে মহানগরীর চৌহাট্টায় ভোলানন্দ নৈশ বিদ্যালয় প্রাঙ্গণে মহালয়া উদযাপন পরিষদ শ্রীহট্ট ১৪২৮ বাংলার সেবা কার্যক্রম অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
সংগঠনের সভাপতি প্রণব কুমার দেবনাথের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এ্যাপেক্সিয়ান চন্দন দাশের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ জেলা শাখার সভাপতি অ্যাডভোকেট প্রদীপ ভট্টাচার্য্য ও মহালয়ার প্রধান সমন্বয়ক জ্যোতির্ময় সিংহ মজুমদার চন্দন।
অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, ত্রাণ বিতরণ উপকমিটির আহবায়ক হারাধন দেব প্রভাষ, সদস্যসচিব উত্তম ঘোষ, মহালয়া উদযাপন পরিষদের সহসভাপতি নিধীর রঞ্জন সূত্রধর, যুগ্মসাধারণ সম্পাদক জ্যোতিমোহন বিশ্বাস, সহসম্পাদক মৃণাল কান্তি চৌধুরী মঞ্জু, অর্জুন চক্রবর্তী, লেখক তারেশ কান্তি তালুকদার, সাংগঠনিক সম্পাদক অরুণ কুমার বিশ্বাস, সহ সাংগঠনিক সম্পাদক চন্দ্র শেখর দে চপল, কোষাধ্যক্ষ শিক্ষক অনুকুল সূত্রধর, সহপ্রচার সম্পাদক রণি চন্দ্র শীল ও কার্যকরী সদস্য অপি বণিক।
সেবা কার্যক্রমে শতাধিক দরিদ্র ও অসহায় মানুষের মধ্যে বস্ত্র ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।-সংবাদ বিজ্ঞপ্তি