বাংলাদেশে সব ধর্মের মানুষ নির্বিঘ্নে যার যার ধর্ম পালন করছে : সাংসদ মিলাদ গাজী

  • আপডেট টাইম : October 13 2021, 01:21
  • 8 বার পঠিত
বাংলাদেশে সব ধর্মের মানুষ নির্বিঘ্নে যার যার ধর্ম পালন করছে : সাংসদ মিলাদ গাজী

নবীগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ গাজী বলেছেন, বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক দেশ। এখানে সব ধর্মের মানুষ নির্বিঘ্নে যার যার ধর্ম ও আচার অনুষ্ঠান পালন করছে।
তিনি আরও বলেছেন, প্রত্যেক ধর্মই মানুষের কল্যাণের কথা বলে। তাই ধর্মীয় রীতিনীতি অনুসরণ করলে সমাজে শান্তি আসবে।
মঙ্গলবার রাতে তিনি নবীগঞ্জ গোবিন্দ জিউড় আখড়ায় মৈত্রী সাহিত্য ও সাংস্কৃতিক সংসদের উদ্যোগে ও উত্তম কুমার পাল হিমেলের সম্পাদনায় শারদীয় দুর্গোৎসব উপলক্ষে প্রকাশিত ‘মহালয়া’র দ্বাদশ সংখ্যার মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন।
মৈত্রী সাহিত্য ও সাংস্কৃতিক সংসদের ভারপ্রাপ্ত সভাপতি পবিত্র বনিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক উত্তম কুমার পাল হিমেলের পরিচালনায় এতে বিশেষ অতিথি ছিলেন, হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আলমগীর চৌধুরী, নবীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী সেলিম, উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিন, জেলা পরিষদ সদস্য, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট সুলতান মাহমুদ, নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো ডালিম আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, ওসি-অপারেশন মো আব্দুল কাইয়ুম, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি নারায়ণ রায়, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি সুখেন্দু রায় বাবুল, নবীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো সেলিম তালুকদার ও গৌবিন্দ জিউর আখড়া কমিটির সাধারণ সম্পাদক বিধান ধর।