বানিয়াচংয়ে বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করলেন সাংসদ আব্দুল মজিদ খান

  • আপডেট টাইম : October 13 2021, 18:31
  • 9 বার পঠিত

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মো আব্দুল মজিদ খান হিন্দু ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গোৎসব উপলক্ষে বানিয়াচং উপজেলার মন্দরী ইউনিয়নের বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেছেন।
বুধবার তিনি ইউনিয়নের উত্তর সাঙ্গর, আগুয়া, নগর, রাজানগর ও দুলালপুরসহ আরও কয়েকটি পূজামণ্ডপে যান। এ সময় সাংসদ পূজারীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন এবং সকলের সার্বিক সহযোগিতা ও আশীর্বাদ কামনা করেন।
পূজামণ্ডপ পরিদর্শনকালে তার সঙ্গে ছিলেন, বানিয়াচং উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী, ভাইস চেয়ারম্যান ফারুক আমিন, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শেখ শামছুল হক, হবিগঞ্জ জেলা কৃষক লীগের সহসভাপতি, চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী জালাল উদ্দীন খন্দকার, হবিগঞ্জ পৌর স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহ্বায়ক বাবুল চৌধুরী, বঙ্গবন্ধু সাংস্কৃতিক ফোরাম উপজেলা শাখার সভাপতি আব্দুল আউয়াল, ইউনিয়ন যুবলীগ সভাপতি আফজল আনছারী, জেলা কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রউফ, সাংগঠনিক সম্পাদক কাউছার তালুকদার, ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, জেলা ছাত্রলীগ নেতা জি এম কাদির, মন্দরী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক হাসান আল মামুন, ছাত্রলীগ নেতা আবু তাহের, সাইফুর খন্দকার ও হাবিবুর খন্দকার।