মধ্যনগর উপজেলায় উন্নীত হওয়ায় নতুন করে গোছানো হলো প্রেসক্লাবকে

  • আপডেট টাইম : October 15 2021, 07:27
  • 14 বার পঠিত
মধ্যনগর উপজেলায় উন্নীত হওয়ায় নতুন করে গোছানো হলো প্রেসক্লাবকে

সুনামগঞ্জের মধ্যনগর থানা উপজেলায় উন্নীত হওয়ায় মধ্যনগর প্রেসক্লাবকে নতুন করে গোছানো হয়েছে। গঠন করা হয়েছে উপদেষ্টা পরিষদ ও কার্যকরী কমিটি। আশা করা হচ্ছে এতে সাংগঠনিক কার্যক্রম আরও গতিশীল হবে।
মধ্যনগর প্রেসক্লাবের নতুন উপদেষ্টা পরিষদ ও কার্যকরী কমিটি গঠনে বুধবার দুপুরে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে এক সভা অনুষ্ঠিত হয়।
সভায় মধ্যনগর থানা উপজেলায় উন্নীত হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান ও সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতনসহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করা হয়।
সভায় মধ্যনগর প্রেসক্লাবের ৫ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটি গঠন করা হয়। এতে রয়েছেন, প্রধান উপদেষ্টা লেখক ও হাওর গবেষক সজল কান্তি সরকার, উপদেষ্টা ভোরের কাগজের হেড অব অনলাইন রমাপ্রসাদ সরকার, সময় টেলিভিশন সুনামগঞ্জের স্টাফ রিপোর্টার হিমাদ্রি শেখর ভদ্র, কবি ও শিক্ষক শহীদুল্লাহ্ আকন্দ ও ফ্রিল্যান্স সাংবাদিক-কলামিস্ট বিনয় ভূষণ তালুকদার।
নবগঠিত ২১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটিতে রয়েছেন, সভাপতি আতিকুর রহমান ফারুকী, জ্যেষ্ঠ সহসভাপতি সঞ্জীব তালুকদার টিটু, সহসভাপতি কবি-শিক্ষক জীবন কৃষ্ণ সরকার, সাধারণ সম্পাদক অমৃত জ্যোতি রায় সামন্ত, যুগ্ম সাধারণ সম্পাদক কৃপেশ চন্দ্র সরকার (রিংকু), দপ্তর সম্পাদক তোফায়েল আহমেদ রাসেল, কোষাধ্যক্ষ সুরঞ্জন তালুকদার, সাংগঠনিক সম্পাদক আল-আমীন আহমেদ সালমান, সহসাংগঠনিক সম্পাদক লুৎফর রহমান শুভ্র এবং কার্যকরী সদস্য আব্দুল কদ্দুছ তালুকদার, মোফাক্কারুল হোসাইন রূপক, যোবায়ের শামীম, অজয় মজুমদার, রাজীব সরকার, পারভীন আক্তার পান্না, শফিকুল ইসলাম সবুজ, অমিত হাসান রাজু, বিপুল দে, জেনারুল ইসলাম, মো নূরুল আমীন ও সুজিত কানু।-সংবাদ বিজ্ঞপ্তি