অসাম্প্রদায়িক গণতান্ত্রিক সমাজ বিনির্মাণে আব্দুল হান্নান ছিলেন অগ্রসৈনিক

  • আপডেট টাইম : October 17 2021, 03:16
  • 19 বার পঠিত
অসাম্প্রদায়িক গণতান্ত্রিক সমাজ বিনির্মাণে আব্দুল হান্নান ছিলেন অগ্রসৈনিক

এদেশে অসাম্প্রদায়িক, গণতান্ত্রিক ও শোষণমুক্ত সমাজ গঠনের স্বপ্ন নিয়ে যারা কাজ করে গেছেন তাদেরই একজন ছিলেন জননেতা আব্দুল হান্নান। ছাত্রজীবন থেকেই এই মন্ত্রে দীক্ষিত হন। তাই গণমানুষের দাবি আদায়ের জন্য মিছিলে ছিলেন অগ্রভাগে। মুক্তিযুদ্ধ থেকে শুরু করে এদেশের প্রতিটি গণতান্ত্রিক আন্দোলনে তিনি নিরলস কাজ করে গেছেন।
শনিবার সিলেট মহানগরীর তালতলায় একটি হোটেলে গণতন্ত্রী পার্টি সিলেট জেলা কমিটির সহসভাপতি জননেতা আব্দুল হান্নানের শোকসভায় প্রধান অতিথির বক্তব্যে দলের কেন্দ্রীয় সভাপতি প্রবীণ রাজনীতিবিদ ব্যারিস্টার মুহাম্মদ আরশ আলী এ কথা বলেন।
জেলা গণতন্ত্রী পার্টির সহসভাপতি মাছুম আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জুনেদুর রহমান চৌধুরীর পরিচালনায় শোকসভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, সিলেট জেলা কমিটির সহসভাপতি সৈয়দ সয়েফ আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক গুলজার আহমদ, দপ্তর সম্পাদক আজিজুর রহমান খোকন, মহানগর সদস্য সচিব শ্যামল কপালী, জেলা যুগ্ম সাধারণ সম্পাদক প্রভাষক আখলাকুর আসপিয়া, সদস্য ডা সুবাস দাস, অ্যাডভোকেট আবু তালেব মিয়া, নাজিম উদ্দিন আহমদ, বিশ্বনাথ আওয়ামী লীগ নেতা দিলাওয়ার হোসেন রূপন, শংকর ঘোষ, মুক্ত দাস, প্রয়াত নেতার ছেলে আখলাকুর রহমান সাফী, শ্যালক আমিরুল ইসলাম খান প্রমুখ।-সংবাদ বিজ্ঞপ্তি