জগন্নাথপুরে অস্ত্রের ঝনঝনানিতে কম্পিত এলাকা : অভিযোগ প্রবাসীর বিরুদ্ধে

  • আপডেট টাইম : October 17 2021, 16:10
  • 19 বার পঠিত

জগন্নাথপুর প্রতিনিধি : সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার ইসহাকপুরের বদরুল ইসলাম অভিযোগ করেছেন, গ্রামের যুক্তরাজ্য প্রবাসী উস্তার গণির সন্ত্রাসী বাহিনী এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করেছে। অস্ত্রের ঝনঝনানিতে কম্পিত পুরো এলাকা। প্রকাশ্য সন্ত্রাসী কর্মকাণ্ডে শান্ত গ্রাম অশান্ত হয়ে উঠেছে।
তার আরও অভিযোগ ,এই বাহিনীর অত্যাচারে এলাকার নীরিহ জনসাধারণ সবসময় আতংকিত থাকলেও কেউ প্রতিবাদ করতে পারছেন না। প্রতিবাদী হলে সন্ত্রাসীদের রোষানলে পড়তে হয়।
শনিবার দুপুরে জগন্নাথপুর প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করে জানান, প্রতিবাদ করায় তাকেও মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে।
সংবাদ সম্মেলনে জানানো হয়, গত ৮ সেপ্টেম্বর ইসহাকপুর উচ্চ বিদ্যালয়ে গ্রামবাসীর উন্নয়ন সভা চলাকালে উস্তার গণি, আব্দুল খালিক, শাহ নূরুল করিম ও হিরা মিয়ারা হামলা চালিয়ে সভা বানচাল করে দেয়। এ ঘটনায় গ্রামবাসীর পক্ষে প্রতিবাদ করায় তার বিরুদ্ধে অপ্রচার চালানোসহ তাকে প্রাণনাশের হুমকি দেওয়া হচ্ছে।
তিনি উল্লেখ করেন, গত ৫ অক্টোবর তার বাডি়তে একটি সামাজিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠান থেকে অতিথিরা ফেরার পথে সন্ত্রাসী বাহিনী অবৈধ অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে তাদের উপর হামলার চালায়।
সন্ত্রাসীদের আইনের আওতায় এনে গ্রামে শান্তিশৃঙ্খলা বজায় রাখতে বদরুল ইসলাম প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, ইসহাকপুর গ্রামের আব্দাল হোসেন লেচু, দিলতাজ মিয়া, রফিকুল করিম, প্রবাসী জিয়াউর রহমান, আব্দুল হাফিজ, ছায়াদ আলী, সমসর উদ্দিন, রায়হান উদ্দিন, নোমান মিয়া, আব্দুল মোমিন ও রুবেল মিয়া।