সৈয়দ আবু নছরের ইন্তেকাল : প্রধানমন্ত্রী শেখ হাসিনার শোক ও দুঃখ প্রকাশ

  • আপডেট টাইম : October 23 2021, 18:13
  • 15 বার পঠিত
সৈয়দ আবু নছরের ইন্তেকাল : প্রধানমন্ত্রী শেখ হাসিনার শোক ও দুঃখ প্রকাশ

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, সিলেট জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সাবেক সভাপতি ও সাবেক সাধারণ সম্পাদক, সাবেক পিপি, বর্ষীয়ান জননেতা অ্যাডভোকেট সৈয়দ আবু নছরের মৃত্যুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।
প্রধানমন্ত্রী এক শোকবার্তায় মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।
পঁচাত্তর পরবর্তী দুঃসময়ে সিলেটে আওয়ামী লীগের অন্যতম কাণ্ডারি দলের কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদের সদস্য এবং সাবেক সিলেট জেলা সভাপতি ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ আবু নছর বার্ধক্যজনিত কারণে শনিবার রাত সাড়ে ৯টায় মহানগরীর মেন্দিবাগে নিজ বাসভবনে তিনি শেষনিশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
প্রবীণ এই রাজনীতিবিদ দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন। তার নামাজে জানাযা ও দাফনের সময়সূচি পরে জানানো হবে।
অ্যাডভোকেট সৈয়দ আবু নছরের মৃত্যুতে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো নাসির উদ্দিন খান গভীর শোক প্রকাশ করেছেন।
সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি আল আজাদ এবং সাধারণ সম্পাদক ছামির মাহমুদও অ্যাডভোকেট সৈয়দ আবু নছরের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।