সিলেটে প্রতিবাদী আবৃত্তি ও বিক্ষোভ সমাবেশ করেছে আবৃত্তি সমন্বয় পরিষদ

  • আপডেট টাইম : October 24 2021, 02:21
  • 21 বার পঠিত
সিলেটে প্রতিবাদী আবৃত্তি ও বিক্ষোভ সমাবেশ করেছে আবৃত্তি সমন্বয় পরিষদ

‘সাম্প্রদায়িক অপশক্তির উত্থান রোধ করি-সাম্প্রদায়িক হামলার বিরুদ্ধে প্রতিরোধ গড়ি’-এই স্লোগানকে সামনে রেখে সাম্প্রতিক সময়ে বাংলাদেশে ঘটে যাওয়া সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদ শনিবার দেশব্যাপী প্রতিবাদী আবৃত্তি ও বিক্ষোভ সমাবেশের আয়োজন করে।
এর অংশ হিসেবে বিকেল ৪ টায় মহানগরীর কিনব্রিজ সংলগ্ন চাঁদনীঘাটে বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদ সিলেট অঞ্চল প্রতিবাদী আবৃত্তি ও বিক্ষোভ সমাবেশের আয়োজন করেছিল ।
সংগঠনের সভাপতিমণ্ডলীর সদস্য মোকাদ্দেস বাবুলের সভাপতিত্বে ও কেন্দ্রীয় নির্বাহী সদস্য সৈয়দ সাইমূম আনজুম ইভানের পরিচালনায় এতে সংহতি জানিয়ে বক্তব্য রাখেন, সম্মিলিত সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও জেলা আওয়ামী লীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক শামসুল আলম সেলিম, সম্মিলিত নাট্য পরিষদ সিলেটের সাধারণ সম্পাদক ও মহানগর আওয়ামী লীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক রজত কান্তি গুপ্ত, নাট্য পরিষদের সাবেক সহসভাপতি খোয়াজ রহিম সবুজ, মৌলভীবাজারের বিশিষ্ট নাট্যসংগঠক আ স ম সালেহ্ সোহেল ও সিলেট জেলা সাংস্কৃতিক কর্মকর্তা আসিত বরন দাস গুপ্ত। প্রতিবাদী বৃন্দআবৃত্তি পরিবেশন করে, উর্বশী আবৃত্তি পরিষদ ও মৃত্তিকায় মহাকাল বাংলাদেশ। একক আবৃত্তি পরিবেশন করেন, শর্মিলা দেব পূরবী, হিমেল মাহমুদ, নাফিছা তানজিন, তৃণা চৌধুরী, অমিত ত্রিবেদী, পায়েল পাবেল, দেবী সরকার, প্রান্ত দাশ ও জহিরুল হক পাপ্পু।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আবৃত্তি সংগঠক ও কর্মী বিথী সাইমূম, মারুফ আহমেদ মুন্না, রাজকুমার দে জয়, মোশাররফ হোসেন মৃদুল, ইব্রাহিম হাসান, মো আলাউদ্দিন ও শারমিন আক্তার রেবা।-সংবাদ বিজ্ঞপ্তি