ওসমানীনগরে বর্ধিতসভায় ইউপি নির্বাচনে ঐকমত্যে প্রার্থী দিতে আ লীগের নির্দেশ

  • আপডেট টাইম : October 25 2021, 18:33
  • 17 বার পঠিত
ওসমানীনগরে বর্ধিতসভায় ইউপি নির্বাচনে ঐকমত্যে প্রার্থী দিতে আ লীগের নির্দেশ

সিলেটের ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে শতভাগ ইউনিয়নে দলীয় প্রার্থীর বিজয় নিশ্চিত করার লক্ষ্যে ঐকমত্যের ভিত্তিতে দলীয় প্রার্থী মনোনয়ন দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।
সোমবার বিকেলে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলুর সঞ্চালনায় একটি কমিউনিটি সেন্টারে এই সভা অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি ছিলেন, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী। প্রধান বক্তা ছিলেন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো নাসির উদ্দিন খান। বিশেষ অতিথি ছিলেন, ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত নেতা জেলা আওয়ামী লীগের সহসভাপতি অধ্যক্ষ সুজাত আলী রফিক। আরও উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল আলম রুহেল, অ্যাডভোকেট রনজিত সরকার, তথ্য ও গবেষণা সম্পাদক মো মবশ্বির আলী, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সৈয়দ এপতার হোসেন পিয়ার, প্রচার ও প্রকাশনা সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা কবির উদ্দিন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা মোহাম্মদ সাকির আহমদ (শাহীন), উপদফতর সম্পাদক মো মজির উদ্দিন, সদস্য শাহিদুর রহমান শাহিন ও মো জাকির হোসেন।
এছাড়াও উপজেলার ৮ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং ৭২ ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন।
বর্ধিতসভায় উপজেলার সকল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক নিজ নিজ ইউনিয়নের দলীয় সাংগঠনিক প্রতিবেদন উপস্থাপন করেন।
সভায় জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি অ্যাডভোকেট মো লুৎফর রহমান ও অ্যাডভোকেট সৈয়দ আবু নছরের মৃত্যুতে শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।
বর্ধিত সভায় আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনের পরপরই মেয়াদোত্তীর্ণ সকল ইউনিয়ন ও ওয়ার্ড কমিটি গঠনের উদ্যোগ গ্রহণ এবং দলকে গতিশীল ও শক্তিশালী করার লক্ষ্যে কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দদের নিয়ে ৮টি সাংগঠনিক টিম গঠন করে ৮ ইউনিয়নের সাংগঠনিক দায়িত্ব দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়।
এছাড়া ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের কমিটি গঠনের উদ্যোগ নেওয়ার নির্দেশও সভায় দেওয়া হয়েছে।-সংবাদ বিজ্ঞপ্তি