জগন্নাথপুরে ডা মধুসূধন ধরকে ফেয়ার ফেইসের উদ্যোগে নাগরিক সংবর্ধনা জ্ঞাপন

  • আপডেট টাইম : October 25 2021, 17:31
  • 15 বার পঠিত
জগন্নাথপুরে ডা মধুসূধন ধরকে ফেয়ার ফেইসের উদ্যোগে নাগরিক সংবর্ধনা জ্ঞাপন

জগন্নাথপুর প্রতিনিধি : সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা ভিত্তিক সামাজিক, সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী সংগঠন ফেয়ার ফেইস জগন্নাথপুরের উদ্যোগে নাগরিক সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার দুপুরে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা মধুসূধন ধরকে বিভিন্ন ক্রান্তিকালে সাধারণ মানুষকে সেবাদানসহ দিকনির্দেশনা দিয়ে সহযোগিতা করায় এ নাগরিক সংবর্ধনা দেওয়া হয়।
ফেয়ার ফেইস জগন্নাথপুরের সমন্বয়ক ও প্রতিষ্ঠাতা সদস্য এম শামীম আহমেদের সভাপতিত্বে এবং প্রতিষ্ঠাতা সদস্য সাইফুর রহমান মিনহাজ ও জুয়েল হোসেনের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন, সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য শহিদুল ইসলাম। প্রধান অতিথির বক্তব্য দেন, জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু। সংবর্ধিত অতিথির বক্তব্য দেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা মধুসূদন ধর। বিশেষ অতিথি ছিলেন, জগন্নাথপুর প্রেসক্লাবের সভাপতি শংকর রায়, উপজেলা যুবলীগের সভাপতি কামাল উদ্দিন, সহসভাপতি সাইফুল ইসলাম রিপন, পৌর সেচ্ছাসেবক লীগের সভাপতি ছালিক আহমদ পীর, পৌরসভার প্যানেল মেয়র সাফরুজ ইসলাম মুন্না, কাউন্সিলর কামাল হোসেন ও হাবিবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক সালেহা পারভীন।