নবীগঞ্জে ২০ লাখ টাকা প্রতারণা মামলার আসামি পেলেন আ লীগের মনোনয়ন

  • আপডেট টাইম : October 26 2021, 17:39
  • 18 বার পঠিত
নবীগঞ্জে ২০ লাখ টাকা প্রতারণা মামলার আসামি পেলেন আ লীগের মনোনয়ন

নবীগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের নবীগঞ্জ সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ২০ লাখ টাকা প্রতারণা মামলার পরোয়ানাভুক্ত আসামি হাবিবুর রহমান হাবিব আওয়ামী লীগের মনোনায়ন লাভ করেছে।
এই খবর পেয়ে বিস্মিত ইউনিয়নবাসী। মামলার বাদি ব্রাক্ষণবাড়ীয়ার আশুগঞ্জ উপজেলার চরচারতলা গ্রামের মৃত আবুল খায়েরের ছেলে বিশিষ্ট ব্যবসায়ী সাইফুল ইসলামও বিস্ময় প্রকাশ করেছেন।
সাইফুল ইসলাম জানান, তার ব্যবসা প্রতিষ্ঠান সোহা এন্টারপ্রাইজের কাছে নবীগঞ্জের বিবিয়ানা বিদ্যুৎ প্ল্যান্টের পুরাতন কন্টেইনার বিক্রির জন্য হাবিবুর রহমান হাবিব চুক্তি করেন এবং সেখানে দরপত্র দেওয়ার জন্য ২০ লাখ টাকা নেন; কিন্তু কন্টেইনার দেননি। টাকাও ফেরত দিচ্ছেন না। এখন টাকার কথা অস্বীকার করছেন। তিনি হবিগঞ্জের বিভিন্ন রাজনৈতিক নেতাকে বিষয়টি জানালেও কোন ফল পাননি।
একপর্যায়ে সাইফুল ইসলাম ব্রাক্ষণবাড়ীয়ার মুখ্য বিচারিক হাকিম আদালতে প্রতারণার মামলা দায়ের করেন। আদালত মামলাটি তদন্তের দায়িত্ব দেন আশুগঞ্জ থানা পুলিশকে। পুলিশ অভিযোগের সত্যতা পেয়ে প্রতিবেদন দাখিল করেন। পরে আদালত হাবিবুর রহমান হাবিবের নামে সমন ইস্যু করলে তিনি আদালতে হাজির না হওয়ায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হয়।
এ ব্যাপারে নবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী জানান, গ্রেফতারি পরোয়ানার বিষয়টি তাদের আগে জানা হলে প্রার্থীতালিকা থেকে হাবিবুর রহমান হাবিবের নাম বাদ দেওয়া হতো।
নবীগঞ্জ থানার ওসি ডালিম আহমেদ বলেন, গ্রেফতারি পরোয়ানা প্রাপ্তি সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
হাবিবুর রহমান হাবিবের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি ‘কল রিসিভ’ করেননি।