ব্যবসাবান্ধব প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারকে সহযোগিতা করছেন ব্যবসায়ীরা : হাবিব

  • আপডেট টাইম : October 29 2021, 19:09
  • 24 বার পঠিত
ব্যবসাবান্ধব প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারকে সহযোগিতা করছেন ব্যবসায়ীরা : হাবিব

সিলেট-৩ আসনের সাংসদ ও প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য হাবিবুর রহমান হাবিব বলেছেন, ব্যবসাবান্ধব প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারকে ব্যবসায়ীরা সর্বদা সহযোগিতা করে যাচ্ছেন।
তিনি আরও বলেছেন, ব্যবসায়ীরা নিজেদের স্বার্থের পাশাপাশি দেশ ও সমাজের কল্যাণে নিরলসভাবে কাজ করছেন। হাসান মার্কেটের ব্যবসায়ীরা নিজ উদ্যোগে মানব সেবামূলক কাজে সবসময় তৎপর থাকেন।
শুক্রবার দুপুরে সিলেট মহানগরীর একটি অভিজাত হোটেলে হাসান মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী সমিতির উদ্যোগে তার সম্মানে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে তিনি সংবর্ধিত অতিথির বক্তব্য রাখছিলেন।
হাসান মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী সমিতির সভাপতি মো রইছ আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নিয়াজ মো আজিজুল করিমের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট ছালেহ আহমদ হিরা, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাইফুল আলম, জেলা পরিষদ সদস্য মতিউর রহমান মতি, মহানগর আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক রজত কান্তি গুপ্ত ও বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ আলী আকিক। স্বাগত বক্তব্য রাখেন, সংগঠনের সহসভাপতি আহমদ আফজল সিরাজ পাভেল। আরও রাখেন, সহসভাপতি আক্তার হোসেন সুহেল ও হাসান মার্কেট মসজিদের ইমাম হাফিজ মাহমুদুর রহমান।-সংবাদ বিজ্ঞপ্তি