কানাইঘাটে বর্ধিতসভায় ইউপি নির্বাচনে ‘নৌকা’র বিজয় নিশ্চিতে আ লীগের সিদ্ধান্ত

  • আপডেট টাইম : October 30 2021, 18:26
  • 21 বার পঠিত
কানাইঘাটে বর্ধিতসভায় ইউপি নির্বাচনে ‘নৌকা’র বিজয় নিশ্চিতে আ লীগের সিদ্ধান্ত

কানাইঘাট উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে শতভাগ ইউনিয়নে দলীয় প্রার্থীর বিজয় নিশ্চিত করার লক্ষ্যে ঐকমত্যের ভিত্তিতে প্রার্থী মনোনয়ন ও সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টার মাধ্যমে ‘নৌকা’ প্রতীকের প্রার্থীদের বিজয়ী করার সর্বসম্মত সিদ্ধান্ত নেওয়া হয়েছে।
শনিবার বিকেলে উপজেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র লুৎফুর রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক অধ্যক্ষ সিরাজুল ইসলাম ও যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম হারুনের সঞ্চালনায় স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে এই সভা অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি ছিলেন, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী। প্রধান বক্তা ছিলেন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো নাসির উদ্দিন খান। বিশেষ অতিথি ছিলেন, কানাইঘাট উপজেলার সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত জেলা আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা সা’দ উদ্দিন আহমদ।
বর্ধিত সভায় কানাইঘাট পৌরসভা ও উপজেলার ৯ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক লিখিতভাবে নিজ নিজ সাংগঠনিক প্রতিবেদন উপস্থাপন করেন।
সভায় সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি অ্যাডভোকেট মো লুৎফর রহমান ও কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদ সদস্য অ্যাডভোকেট সৈয়দ আবু নছরের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।
এছাড়া আগামী ৬ মাসের মধ্যে মেয়াদোত্তীর্ণ সকল ইউনিয়ন ও ওয়ার্ড কমিটি গঠন এবং দলকে গতিশীল ও শক্তিশালী করার লক্ষ্যে কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দকে নিয়ে ১০টি সাংগঠনিক টিম গঠন করে পৌরসভা ও ইউনিয়নের সাংগঠনিক দায়িত্ব প্রদান করা।
বর্ধিত সভায় উপস্থিত ছিলেন, সিলেট জেলা আওয়ামী লীগের সহসভাপতি ড আহমদ আল কবির, প্রচার ও প্রকাশনা সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন, যুব ও ক্রীড়া সম্পাদক এমাদ উদ্দিন মানিক, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক বুরহান উদ্দিন আহমদ, উপ দফতর সম্পাদক মো মজির উদ্দিন, সদস্য কামাল আহমদ, মো জাকির হোসেন, অ্যাডভোকেট ফখরুল ইসলাম ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শামীম আহমদ।-সংবাদ বিজ্ঞপ্তি