বানিয়াচংয়ে সুবিদপুর ইউপি চেয়ারম্যান পদে আ লীগের মনোনয়ন প্রত্যাশীর সংখ্যা ৪

  • আপডেট টাইম : November 05 2021, 05:05
  • 19 বার পঠিত

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের বানিয়াচং উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনের সম্ভাব্য চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের প্রচার-প্রচারণা জমে উঠেছে। উপজেলা আওয়ামী লীগ প্রতিটি ইউনিয়নে বিশেষ বর্ধিতসভা করে দলীয় প্রার্থী তালিকা চূড়ান্ত করছে। এর পরপরই তালিকাভুক্ত প্রার্থীরা দলীয় মনোনয়ন লাভের জন্য জেলা ও কেন্দ্রে লবিং শুরু করেছেন।
বুধবার সকালে সুবিদপুর ইউনিয়ন আওয়ামী লীগের বিশেষ বর্ধিত ভা অনুষ্ঠিত হয়। এতে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়নের জন্যে ৪ জনের নাম ঘোষণা করা হয়। এ সময় আরও ঘোষণা করা হয়, দলীয় মনোনয়ন না পেলে কেউ নির্বাচন করবেন না।
মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থীরা হলেন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি সাবেক চেয়ারম্যান মো সজিব আলী, বর্তমান চেয়ারম্যান ইঞ্জিনিয়ার জয় কুমার দাস জয়, আলী আক্তার চৌধুরী ও ইউনিয়ন যুবলীগের সভাপতি সামছুল হক আখনজী। দলীয় মনোনয়নের জন্য তালিকাভুক্ত হওয়ার পর চারজনই দলের উপজেলা, জেলা ও কেন্দ্রীয় নেতাদের সার্বিক সহযোগিতা, দোয়া ও আশীর্বাদ কামনা করেন।
বিশেষ বর্ধিতসভায় প্রধান অতিথি ছিলেন, হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মো আব্দুল মজিদ খান। ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আলী আকবর খানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি শেখ শামছুল হক, মো সজিব আলী, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট লুৎফুর রহমান তালুকদার, বানিয়াচং উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমির হোসেন মাস্টার, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো আবুল কাশেম চৌধুরী, আইন বিষয়ক সম্পাদক ময়েজ উদ্দিন শরীফ রুয়েল, উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক নজরুল ইসলাম খান ও প্রচার সম্পাদক আসাদুর রহমান খান।
এছাড়াও বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলী হোসেন, সাংগঠনিক সম্পাদক হামিদুল হক আখনজী, প্রচার সম্পাদক আবুল হোসেন, মুক্তার হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি হাবিবুর রহমান, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নয়ন মনি দাস ও কৃষক লীগের সভাপতি মহিবুর রহমান।