মাধবপুরে রড চুরির অভিযোগে দুই স্কুলছাত্রকে নির্যাতন : ধামাচাপার অভিযোগ

  • আপডেট টাইম : November 11 2021, 16:29
  • 24 বার পঠিত
মাধবপুরে রড চুরির অভিযোগে দুই স্কুলছাত্রকে নির্যাতন : ধামাচাপার অভিযোগ

মাধবপুর প্রতিনিধি : হবিগঞ্জের মাধবপুরে চুরির অভিযোগে দুই স্কুলছাত্রকে নির্যাতনের ঘটনা ধামাচাপা দেওয়ার চেষ্টার অভিযোগ পাওয়া গেছে।
এলাকাবাসী জানায়, কালিকাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী উপজেলার বাঘাসুরা ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের ইসমাইল তালুকদারের বাসার ভাড়াটিয়া সম্রাজ মিয়ার ছেলে বাবু (১০) ও এনু মিয়ার ছেলে মোজাম্মিলকে (১২) মঙ্গলবার রাতে একই এলাকার সৌদি প্রবাসী সোহেল মিয়ার বোন সুফিয়া ও ভাগ্নে রাহুল তাদের বাড়ি থেকে রড চুরি করার অভিযোগ দিয়ে মারপিট করে। পরে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুই স্কুলছাত্রকে থানায় নিয়ে যায়। পরদিন সন্ধ্যা পর্যন্ত তাদেরকে থানায় আটকে রেখে পরে উপজেলা সমাজসেবা কর্মকতার মাধ্যমে তাদের পরিবারের কাছে বুঝিয়ে দেওয়া হয়।
এলাকার ইউপি মেম্বার তাজুল ইসলাম মহালদার জানান, ঘটনাটি আপসে নিষ্পত্তি করা হয়েছে।
রাহুলের বড়ভাই রকির সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, শিশুদের মারপিট করা হয়নি। তারা রড চুরি করেছিল তাই তাদের আটক করে থানায় দেওয়া হয়েছে।
রেজিয়া নামের এক মহিলা জানান, আটজন চুরি করতে এসেছিল। তারা দুইজনকে ধরে ফেলেন। তবে তাদের মারপিট করা হয়নি।
আইনজীবী মুহিত মিয়া জানান, শিশুদের শারীরিক নির্যাতন করা দণ্ডনীয় অপরাধ। তারা অপরাধ করলেও তাদেরকে শারীরিকভাবে নির্যাতন করা যাবে না।
মাধবপুর থানার ওসি আব্দুর রাজ্জাকের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, পুলিশ শিশু দুটিকে আটক করেনি। তাদেরকে ইউপি মেম্বারের মাধ্যমে জিজ্ঞাসাবাদ করলে তারা রড চুরির কথা স্বীকার করে। তবে শিশু হওয়ায় মুচলেকা নিয়ে তাদেরকে সমাজসেবা কর্মকর্তার মাধ্যমে পরিবারের কাছে ফিরিয়ে দেওয়া হয়েছে।