তেল গ্যাস ও নিত্যপণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধিতে জনজীবন দুর্বিষহ : কামরুল হুদা

  • আপডেট টাইম : November 12 2021, 16:09
  • 18 বার পঠিত
তেল গ্যাস ও নিত্যপণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধিতে জনজীবন দুর্বিষহ : কামরুল হুদা

সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদার বলেছেন, এমনিতেই মানুষের নুন আনতে পানতা ফুরায় অবস্থা। করোনার কারণে অনেক মানুষ কাজ হারিয়ে বেকার। প্রতিদিনই নিত্যপণ্যের দাম অস্বাভাবিক হারে বৃদ্ধি পাচ্ছে। এমন হাহাকারের মধ্যে জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি করে গণপরিবহনের ভাড়া বাড়িয়ে নতুন সংকট তৈরি করেছে সরকার। গণপরিবহনের ভাড়া বৃদ্ধির প্রভাব সকল সেক্টরে পড়তে শুরু করেছে।
তিনি আরও বলেছেন, এই সরকার জনগণের ভোটে নির্বাচিত নয়। তাই জনগণের প্রতি তাদের কোন দায়বদ্ধতা নেই। জনকল্যাণের পরিবর্তে তারা জনদুর্ভোগ সৃষ্টিতে ব্যস্ত রয়েছে। এভাবে কোন দেশ চলতে পারেনা। ফ্যাসিবাদী সরকারের পতন নিশ্চিত করে জনগণের সরকার প্রতিষ্ঠিত না হওয়া পর্যন্ত জনতার মুক্তি নেই। এজন্য জাতীয়তাবাদী শক্তিকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে।
কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শুক্রবার বিকেলে মহানগরীর ঐতিহাসিক রেজিস্টারি মাঠে জেলা বিএনপি আয়োজিত বিক্ষোভ সমাবেশে তিনি সভাপতির বক্তব্য রাখছিলেন।
জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আব্দুল আহাদ খান জামালের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা আহ্বায়ক কমিটির প্রথম সদস্য আবুল কাহের চৌধুরী শামীম, আহবায়ক কমিটির সদস্য মঈনুল হক চৌধুরী ও আব্দুল মান্নান, সদর উপজেলা বিএনপির আহবায়ক এ কে এম তারেক কালাম, মহানগর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আজিজুল হোসেন আজিজ, জেলা যুবদলের সদস্য সচিব মকসুদ আহমদ, জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক আব্দুর রহমান, জেলা ছাত্রদলের সভাপতি আলতাফ হোসেন সুমন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন নাদিম, সাংগঠনিক সম্পাদক আব্দুল মুতাকাব্বির চৌধুরী সাকি ও যুগ্ম সম্পাদক জাবেদুর রহমান জাবেদ।-সংবাদ বিজ্ঞপ্তি