ব্যবসার জন্য বিনিয়োগ করে ব্যক্তি আক্রোশে হয়রানির শিকার দুই প্রবাসী

  • আপডেট টাইম : November 13 2021, 16:41
  • 18 বার পঠিত
ব্যবসার জন্য বিনিয়োগ করে ব্যক্তি আক্রোশে হয়রানির শিকার দুই প্রবাসী

নিজস্ব প্রতিবেদক : বিট্রিশ হোমস লিমিটেডের সাবেক পরিচালক সিলেটের গোলাপগঞ্জ উপজেলার নয়াই দক্ষিণভাগ গ্রামের যুক্তরাজ্য প্রবাসী আবুল কালাম হোটেল ব্যবসার জন্য বিনিয়োগ করে এখন ব্যক্তি আক্রোশে পড়ে মামলার শিকার হচ্ছেন। পড়েছেন হয়রানিতে। অপপ্রচারের কোপানলেও পড়ে গেছেন।
শনিবার দুপুরে জেলা প্রেসক্লাবের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।
সংবাদ সম্মেলনে একই ব্যবসায় প্রতিষ্ঠানের তৎকালীন সিনিয়র ভাইস চেয়ারম্যান ইব্রাহিম আলী, পরিচালক নজমুল খান ও রফিক আলীর বিরুদ্ধে আবুল কালাম ব্যক্তি আক্রোশে মামলা দায়েরের অভিযোগ করেন।
আবুল কালাম বলেন, এই তিন জনের ইন্ধনেই গোলাপগঞ্জ উপজেলার রণকেলী গ্রামের মৃত ইজ্জাদ আলীর ছেলে ফজলুল ইসলাম তিনি এবং অপর পরিচালক ও বিট্রিশ হোমস লিমিটেডের সাবেক ব্যবস্থাপনা পরিচালক মাহমুদ হোসেনের বিরুদ্ধে মামলা দায়ের করেন, যা সম্পূর্ণ মিথ্যা ও উদ্দেশ্য প্রণোদিত। এর কোন ভিত্তি নেই।
আবুল কালাম বলেন, ২০১০ সালে বিট্রিশ হোমস লিমিটেড নামের হোটেল ব্যবসায় অর্থ বিনিয়োগ করা হয়। অথচ মামলা দায়ের করা হয়েছে ফ্লাট বাড়ি বলে। তবে মামলার তদন্ত প্রতিবেদনে পিবিআই সিলেটের এসআই লিটন চন্দ্র পাল গত বছরের ৮ আগস্ট হোটেল ব্যবসার বিনিয়োগের কারণে লেনদেন হয়েছে মর্মে উল্লেখ করেন।
সংবাদ সম্মেলনে মাহমুদ হোসেনও উপস্থিত ছিলেন।