ইউপি নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ করতে সরকার বদ্ধপরিকর : ইশরাত জাহান

  • আপডেট টাইম : November 15 2021, 17:51
  • 17 বার পঠিত

উত্তম কুমার পাল হিমেল, নবীগঞ্জ : হবিগঞ্জের জেলা প্রশাসক ইশরাত জাহান বলেছেন, আগামী ২৮ নভেম্বর নবীগঞ্জ উপজেলার ১৩টি ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে সরকার বদ্ধপরিকর। এ লক্ষ্যে সবধরনের ব্যবস্থা নিয়েছে। ভোটারদের সরব উপস্থতিতে উৎসবমুখর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হবে।
সোমবার বিকেলে উপজেলা পরিষদ মিলানায়তনে নবীগঞ্জ উপজেলা নির্বাচন কার্যালয় আয়োজিত আচরণবিধি অবহিতকরণ ও আইনশৃঙ্খলা সংক্রান্ত সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।
জেলা প্রশাসক প্রার্থীদের উদ্দেশ্যে বলেন, এমন কোন আচরণ করবেন না, যাতে নির্বাচন শেষে একজনের মুখ আরেকজনের দেখতে লজ্জা লাগে।
তিনি বলেন, আজমিরীগঞ্জ উপজেলায় ইতোমধ্যে নির্বাচন সম্পন্ন হয়েছে। সেখানে একজন স্বতন্ত্র প্রার্থীও নির্বাচিত হয়েছেন। সুতরাং নির্বাচন সুষ্ঠু হবে তাতে সন্দেহের কোন কারণ নেই।
চলতি এসএসসি পরীক্ষার পরীক্ষার্থীদের কথা বিবেচনা করে প্রার্থীদের প্রচারণার জন্য মাইক ব্যবহার করা থেকে বিরত থাকতে ইশরাত জাহান আহবান জানান।
নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিনের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক তারেক মোহাম্মদ জাকারিয়া, পুলিশ সুপার এস এম মুরাদ আলী, এএসপি সার্কেল আবুল খয়ের, জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ সাদেকুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) উত্তম কুমার দাশ, সহকারী রিটার্নিং অফিসার উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা আজিজুল হক, কৃষি কর্মকর্তা এ কে এম মাকসুদুল আলম, মৎস্য বিষয়ক কর্মকর্তা আসাদ উল্লা, উপজেলা নির্বাচন কর্মকর্তা দেবশ্রী দাশ পার্লি, উপজেলা সমবায় কর্মকর্তা হাফিজুল ইসলাম ও নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ ডালিম আহমদ।