সিসিকে জাতীয় শুদ্ধাচার কৌশল পরিচিতিকরণ ও সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে মতবিনিময়

  • আপডেট টাইম : November 15 2021, 18:29
  • 17 বার পঠিত
সিসিকে জাতীয় শুদ্ধাচার কৌশল পরিচিতিকরণ ও সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে মতবিনিময়

সিলেট সিটি কর্পোরেশনে সুশাসন ও জাতীয় শুদ্ধাচার কৌশল পরিচিতিকরণ ও সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার দুপুরে নগর ভবনের সম্মেলন কক্ষে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন, সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী।
সিসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা, বাংলাদেশ সরকারের অতিরিক্ত সচিব বিধায়ক রায় চৌধুরীর সঞ্চালনায় এতে সুশাসন প্রতিষ্ঠা ও জাতীয় শুদ্ধাচার কৌশল পরিচিতিকরণ বিষয়ক মাল্টিমিডিয়া উপস্থাপনা করেন, সিসিকের সম্পত্তি বিষয়ক কর্মকর্তা ইয়াসমিন নাহার রুমা ও সহকারী প্রকৌশলী জয়দেব বিশ্বাস।
মতবিনিময় সভায় অংশীজনের মধ্যে উপস্থিত ছিলেন, সুশাসনের জন্য নাগরিক-সুজন সিলেটের সভাপতি ফারুক মাহমুদ চৌধুরী, বাংলাদেশ পরিবেশ আন্দোলন-বাপা সিলেটের সাধারণ সম্পাদক আব্দুল করিম কীম, বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় শাখার সভাপতি শেখ আশরাফুল আলম নাসির, ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন-ইমজার সাধারণ সম্পাদক আনিস রহমান ও সিলেট প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকরামুল কবীর।
আরও উপস্থিত ছিলেন, সিসিকের প্রধান প্রকৌশলী নূর আজিজুর রহমান, সচিব ফাহিমা ইয়াসমিন, নির্বাহী ম্যাজিস্ট্রেট সুনন্দা রায়, নির্বাহী প্রকৌশলী রুহুল আলম, সহকারী প্রকৌশলী অংশুমান ভট্টাচার্য্য, লাইসেন্স কর্মকর্তা মো আসাদুজ্জামান, মেয়রের সহকারী একান্ত সচিব মো সোহেল আহমদ ও জনসংযোগ কর্মকর্তা আব্দুল আলিম শাহ।-সংবাদ বিজ্ঞপ্তি