শাবিপ্রবি ছাত্রীর সঙ্গে চলন্ত বাসে অশোভন আচরণের অপরাধে এক যুবকের কারাদণ্ড

  • আপডেট টাইম : November 16 2021, 10:12
  • 18 বার পঠিত

নিজস্ব প্রতিবেদক : সিলেট-ঢাকা মহাসড়কে বাসের মধ্যে শাহজালাল বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীর সঙ্গে অশোভন আচরণের অপরাধে এক যুবকের ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ১০ হাজার টাকা অর্থদণ্ড হয়েছে।
হাইওয়ে পুলিশ জানিয়েছে, মঙ্গলবার রাতে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা সুনামগঞ্জ অভিমুখী সৌদিয়া পরিবহনের একটি বাসের সামনের আসনে বসা এই যুবক মোবাইল ফোনে আপত্তিকর ভিডিওচিত্র চালিয়ে পিছনের আসনে বসা শাবিপ্রবির এই ছাত্রীকে দেখানোর চেষ্টা করছিল। করছিল নানা ধরনের অঙ্গভঙ্গিও। একপর্যায়ে সকাল সোয়া ৭টার দিকে সে শেরপুর মুক্তিযোদ্ধা চত্বরে নেমে যেতে চাইলে ক্ষুব্ধ ছাত্রী বাধা দিয়ে চালককে গাড়ি নিয়ে সিলেট মহানগরীর হুমায়ুন রশীদ চত্বরে পৌঁছার জন্যে চাপ দেন। এ নিয়ে পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠে।
খবর পেয়ে শেরপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো নবীর হোসেন ঘটনাস্থলে পৌঁছে বিস্তারিত জেনে হাইওয়ে পুলিশ, সিলেট রিজিয়নের পুলিশ সুপার মো শহিদ উল্লাহকে অবহিত করেন।
পরে পুলিশ সুপারের নির্দেশে তিনি মৌলভীবাজার সদর উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অবগত করলে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান ঘটনাস্থলে পৌঁছে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে পর্ণোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে অভিযুক্ত যুবক মো মাহবুবুর রহমানকে (পিতা মো আব্দুর রউফ, স্বজনশ্রী, জগন্নাথপুর, সুনামগঞ্জ) ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ১০ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরও একমাস বিনাশ্রম কারাদণ্ড দেন।
দণ্ডপ্রাপ্ত যুবককে মৌলভীবাজার জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।