তারুণ্যের শক্তিকে কাজে লাগাতে হবে : রঞ্জু স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টে জেলা প্রশাসক

  • আপডেট টাইম : November 25 2021, 05:20
  • 5 বার পঠিত
তারুণ্যের শক্তিকে কাজে লাগাতে হবে : রঞ্জু স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টে জেলা প্রশাসক

ক্রীড়াঙ্গন প্রতিবেদক : সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম বলেছেন, সবদিকে দিয়ে দেশকে এগিয়ে নিতে তারুণ্যের শক্তিকে কাজে লাগাতে হবে। তরুণদেরকে সম্পৃক্ত করতে খেলাধুলা ও সাংস্কৃতিক কর্মযজ্ঞে। জাতির এই প্রাণশক্তিকে মানবিক মূল্যবোধেও উদ্বুদ্ধ করতে হবে।
বৃহস্পতিবার সকালে সিলেট জেলা স্টেডিয়ামে জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ও পেনহিল লজিস্টিকস লিমিটেডের পৃষ্ঠপোষকতায় আয়োজিত ‘রঞ্জু স্মৃতি টি টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট ২০২১’ উদ্বোধনকালে তিনি এ কথা বলেন।
জেলা প্রশাসক প্রয়াত ক্রীড়া সংগঠক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব সুপ্রিয় চক্রবর্তী রঞ্জুর স্মৃতিরক্ষার্থে এই আয়োজনের জন্যে পৃষ্ঠপোষকসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।
তিনি সুপ্রিয় চক্রবর্তী রঞ্জুর স্মৃতিচারণ করেন ও স্মৃতির প্রতি শ্রদ্ধা জানান।
জেলা প্রশাসক বলেন, মহামারি করোনা অনেক প্রিয়জনকে কেড়ে নিয়েছে। স্থবির করে দিয়েছিল স্বাভাবিক জীবনযাত্রা। ক্রীড়াঙ্গনেও নেমে এসেছিল স্থবিরতা। তবে এখন আবার সরব হয়ে উঠছে।
উদ্বোধন পর্বে বিশেষ অতিথি ছিলেন, রঞ্জু স্মৃতি টি টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের পৃষ্ঠপোষক পেনহিল লজিস্টিকস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিলেট জেলা ক্রিকেট কমিটির সহ সভাপতি শাহেদ শামস। স্বাগত বক্তব্য রাখেন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মাহি উদ্দিন আহমদ সেলিম।
রঞ্জু স্মৃতি টি টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট পরিচালনায় রয়েছে প্রথম বিভাগ ক্রিকেট লীগ কমিটি। অংশ নিচ্ছে ১০টি ক্লাব। প্রতিদিন সকাল ৯টায় খেলা শুরু হবে।