মুজিববর্ষ উপলক্ষে সিলেট জেলা প্রেসক্লাবের ব্যাডমিন্টন প্রতিযোগিতা শুরু শনিবার

  • আপডেট টাইম : December 14 2021, 02:47
  • 329 বার পঠিত
মুজিববর্ষ উপলক্ষে সিলেট জেলা প্রেসক্লাবের ব্যাডমিন্টন প্রতিযোগিতা শুরু শনিবার

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে সিলেট জেলা প্রেসক্লাবের উদ্যোগে সিলেটের সকল উপজেলা প্রেসক্লাব এবং বিশ্ববিদ্যালয় ও কলেজের সাংবাদিক সংগঠন নিয়ে আয়োজিত ‘সিলেট জেলা প্রেসক্লাব-সীমান্তিক আন্ত:প্রেসক্লাব ব্যাডমিন্টন প্রতিযোগিতা’ শুরু হচ্ছে।
আগামী শনিবার বিকেল ৪টায় আবুল মাল আবদুল মুহিত ক্রীড়া কমপ্লেক্সের ইনডোরে এ প্রতিযোগিতার উদ্বোধন করবেন, এর পৃষ্ঠপোষক ও উন্নয়ন সংস্থা সীমান্তিকের প্রধান পৃষ্ঠপোষক বীর মুক্তিযোদ্ধা ড আহমদ আল কবির।
দুই পর্বে আয়োজিত প্রতিযোগিতায় সিলেট জেলা প্রেসক্লাব সদস্যসহ সকল উপজেলা প্রেসক্লাব এবং সিলেটের পাবলিক বিশ্ববিদ্যালয় ও কলেজের সাংবাদিক সংগঠনের সদস্যরা অংশ নেবেন।
উদ্বোধনী অনুষ্ঠানসহ সকল খেলা মাঠে উপস্থিত হয়ে উপভোগ করার জন্য সবার প্রতি অনুরোধ জানিয়েছেন সিলেট জেলা প্রেসক্লাবের ক্রীড়া উপকমিটির আহবায়ক শাহ দিদার আলম নবেল ও সদস্য সচিব শংকর দাশ। খেলার নিয়মাবলী জেলা প্রেসক্লাবের নোটিশ বোর্ডে টানানো হয়েছে।
খেলার ফিকশ্চার :
১৮ ডিসেম্বর উদ্বোধনী দিন বিকেল ৪টা ৩০ মিনিটে সৈয়দ রাসেল ও আল আজাদ জুটি বনাম ছয়ফুল আলম অপু ও রণজিৎ সিংহ জুটি, বিকেল ৫টায় রবি কিরণ সিংহ রাজেশ ও আনোয়ার হোসেন জুটি বনাম শাব্বীর আহমদ ফয়েজ ও মির্জা সোহেল জুটি এবং বিকেল ৫টা ৩০ মিনিটে মুকিত রহমানী ও ইউসূফ আলী জুটি বনাম শফিকুর রহমান চৌধুরী ও মঈন উদ্দিন জুটির খেলা অনুষ্ঠিত হবে।
পরদিন রবিবার সকাল ১১টায় আনিস মাহমুদ ও মিঠু দাস জয় জুটি বনাম জামিল আহমদ ও নেহার রঞ্জন পুরকায়স্থ জুটি, সকাল ১১টা ৩০ মিনিটে শাহ দিদার আলম নবেল ও মোস্তাফিজুর রোমান জুটি বনাম উজ্জ্বল মেহেদী ও রফিকুল ইসলাম কামাল জুটি, দুপুর ১২টায় সোহেল আহমদ পাপ্পু ও কাইয়ূম উল্লাস জুটি বনাম শংকর দাশ ও ইয়াহইয়া মারুফ জুটি এবং দুপুর ১২টা ৩০ মিনিটে এ এইচ আরিফ ও আবু বকর জুটি বনাম সুলতান সুমন ও মামুন হোসেইন জুটির খেলা অনুষ্ঠিত হবে।
একইদিন দুপুর ১টায় দিব্য জ্যোতি সী ও ছামির মাহমুদ জুটি বনাম বাপ্পা মৈত্র ও মাহমুদ হোসেন জুটি, দুপুর ১টা ৩০ মিনিটে ওলিউর রহমান ও মৃণাল কান্তি দাশ জুটি বনাম এম আর টুনু তালুকদার ও দেবাশীষ দেবু জুটি, দুপুর ২টায় রেজওয়ান আহমদ ও রাশেদুল হাসান শোয়েব জুটি বনাম সোহেল আহমদ ও মিসবাহ উদ্দিন আহমদ জুটি, দুপুর ২টা ৩০ মিনিটে মোহাম্মদ মহসিন ও আশরাফ চৌধুরী রাজু জুটি বনাম অমিতা সিনহা ও মোকলেসুর রহমান জুটির খেলা অনুষ্ঠিত হবে।-সংবাদ বিজ্ঞপ্তি