দক্ষিণ সুরমা বালাগঞ্জ ও ফেঞ্চুগঞ্জ উপজেলা প্রশাসনের মহান বিজয় দিবস উদযাপন

  • আপডেট টাইম : December 17 2021, 06:22
  • 188 বার পঠিত
দক্ষিণ সুরমা বালাগঞ্জ ও ফেঞ্চুগঞ্জ উপজেলা প্রশাসনের মহান বিজয় দিবস উদযাপন

সিলেট-৩ আসনের অন্তর্ভুক্ত দক্ষিণ সুরমা, বালাগঞ্জ ও ফেঞ্চুগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানমালায় প্রধান অতিথি ছিলেন, এলাকার সংসদ সদস্য ও প্রবাসী কল্যাণ মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য হাবিবুর রহমান হাবিব। তিনি তিন উপজেলায়ই শহিদমিনার ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন।
দক্ষিণ সুরমা : বৃহস্পতিবার শহিদমিনারে শ্রদ্ধাঞ্জলি নিবেদনের মাধ্যমে দক্ষিণ সুরমা উপজেলা প্রশাসন মহান বিজয় দিবসের কর্মসুচির সূচনা করে। এ উপলক্ষে অন্যান্য কর্মসূচির মধ্যে ছিল, কুচকাওয়াজ ও আলোচনা সভা। উপজেলা নির্বাহী কর্মকর্তা স্নিগ্ধা তালুকদারের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আবু জাহিদ, উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাইফুল আলম, বিশিষ্ট শিক্ষাবিদ বীর মুক্তিযোদ্ধা সুবল চন্দ্র পাল, বীর মুক্তিযোদ্ধা আখতারুজ্জামান, জেলা পরিষদ সদস্য ও জেলা আওয়ামী লীগের উপ প্রচার সম্পাদক মতিউর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) মাখন চন্দ্র সূত্রধর, মোগলাবাজার থানার ওসি শামসুদ্দোহা পিপিএম, দক্ষিণ সুরমা থানার ওসি কামরুল আহসান তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শামীম আহমদ, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রাজ্জাক হোসেন ও মোগলাবাজার থানার ওসি-তদন্ত ফরিদ আহমদ। পরিচালনায় ছিলেন, সহকারী শিক্ষা কর্মকর্তা লুৎফুর রহমান।
এর আগে প্রধান অতিথি সাংসদ হাবিবুর রহমান হাবিব জাতীয় পতাকা উত্তোলন, কুচকাওয়াজে সালাম গ্রহণ, কুচকাওয়াজ পরিদর্শন এবং পায়রা ও বেলুন উড়িয়ে বিজয় দিবসের কর্মসূচির সূচনা করেন।
বালাগঞ্জ : বালাগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে মহান বিজয় দিবস উপলক্ষে শহিদমিনারে পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভার আয়োজন করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা রোজিনা আক্তারের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোস্তাকুর রহমান মফুর, জেলা পরিষদ সদস্য ও জেলা আওয়ামী লীগের উপ প্রচার সম্পাদক মতিউর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনহার মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক জুনেদ মিয়া, বালাগঞ্জ থানার ওসি নাজমুল ইসলাম ও জেলা তাঁতী লীগের সভাপতি আলমগীর হোসেন।
ফেঞ্চুগঞ্জ : ফেঞ্চুগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগেও মহান বিজয় দিবস উপলক্ষে শহিদমিনারে পুষ্পস্তবক অর্পণ ও আলোচনার সভার আয়োজন করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা রাখী আহমেদের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নূরুল ইসলাম, জেলা পরিষদ সদস্য ও জেলা আওয়ামী লীগের উপ প্রচার সম্পাদক মতিউর রহমান, উপজেলা আওয়ামী লীগ সভাপতি শওকত আলী, সাধারণ সম্পাদক আব্দুল বাছিত টুটুল, বীর মুক্তিযোদ্ধা বাচ্চু মিয়া, ফেঞ্চুগঞ্জ থানার ওসি শাফায়েত হোসেন ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মুহিনী বেগম।
প্রধান অতিথি সাংসদ হাবিবুর রহমান হাবিব জাতীয় পতাকা উত্তোলন, কুচকাওয়াজে সালাম গ্রহণ, কুচকাওয়াজ পরিদর্শন এবং পায়রা ও বেলুন উড়িয়ে দিবসের কর্মসূচি সূচনা করেন।-সংবাদ বিজ্ঞপ্তি