সিলেটে পুলিশ বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবারকে সংবর্ধনা দিয়েছে জেলা পুলিশ

  • আপডেট টাইম : December 17 2021, 06:18
  • 44 বার পঠিত
সিলেটে পুলিশ বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবারকে সংবর্ধনা দিয়েছে জেলা পুলিশ

মহান বিজয় দিবস উপলক্ষে সিলেট জেলা পুলিশের উদ্যোগে পুলিশ বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা জ্ঞাপন করা হয়েছে।
বৃহস্পতিবার সন্ধ্যায় জেলা পুলিশ লাইন্স সম্মেলন কক্ষে সংবর্ধনার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন, সিলেট রেঞ্জ ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ পিপিএম। সভাপতিত্ব করেন, পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম। সঞ্চালনা করেন, সহকারী পুলিশ সুপার (এসএএফ) শেখ মুত্তাজুল ইসলাম। উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো মাহফুজ আফজাল, অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) মো লুৎফর রহমান, গোলাপগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রাশেদুল হক চৌধুরী, জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকির হোসাইন ও ওসমানীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো রফিকুল ইসলাম সহ জেলার বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারী এবং আমন্ত্রিত পুলিশ বীর মুক্তিযোদ্ধা ও তাদের পরিরবারের সদস্যবৃন্দ।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন, পুলিশ লাইন্স জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা শাহনেওয়াজ। গীতা পাঠ করেন, এসআই (নি) বিনয় চক্রবর্তী।
অনুষ্ঠানে ৩২ জন পুলিশ বীর মুক্তিযোদ্ধাকে ও ১১ জন মৃত পুলিশ বীর মুক্তিযোদ্ধার পরিবারের সদস্যদেরকে সংবর্ধনা জ্ঞাপন করা হয়।
প্রধান অতিথি তার বক্তব্যে মহান মুক্তি সংগ্রামে বাংলাদেশ পুলিশের গৌরবজনক অধ্যায়ের কথা শ্রদ্ধাভরে স্মরণ করেন।
তিনি বর্তমান প্রজন্মের পুলিশ সদস্যদের মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস হৃদয়ে ধারণ করে বাংলাদেশকে সামনে এগিয়ে নেওয়ার আহবান জানান।
সভাপতির বক্তব্যে পুলিশ সুপার মুক্তিযোদ্ধাদেরকে জাতির শ্রেষ্ঠ সন্তান আখ্যায়িত করে স্বাধীন বাংলাদেশে পুলিশের মতো মহান পেশায় নিজেকে নিয়োজিত করতে পারার জন্য মুক্তিযোদ্ধাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।-সংবাদ বিজ্ঞপ্তি